kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


শেরপুরে কৃষিমন্ত্রী

আ. লীগ ধর্ম নিয়ে রাজনীতি করে না

শেরপুর প্রতিনিধি   

১২ অক্টোবর, ২০১৬ ০০:০০



কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ বিশ্বাস করে ধর্ম যার যার উৎসব সবার। আর তাইতো বঙ্গবন্ধুর গড়া আওয়ামী লীগ কোনো ধর্ম নিয়ে রাজনীতি করে না এবং ধর্ম নিয়ে কেউ রাজনীতি করুক তা চায় না।

যারা ধর্ম নিয়ে রাজনীতি করে, তাদের কোনো ধর্ম নেই। তারা কোনো ধর্মের বা জাতির হতে পারে না।

গতকাল নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নকলা ও নালিতাবাড়ীতে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন শেষে এক আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, সম্প্রদায়ে-সম্প্রদায়ে, ধর্মে-ধর্মে হানাহানি-খুনাখুনির চিহ্নমাত্র যেন বাংলাদেশে না থাকে, সেটা শেখ হাসিনা নিশ্চিত করতে সক্ষম হয়েছেন। মসজিদ-মন্দির-গির্জা-প্যাগোডা সব জায়গায় একটা অস্থিরতা সৃষ্টির চেষ্টা করা হয়েছিল। কিন্তু শেখ হাসিনা কঠোর হস্তে সেটা দমন করতে সক্ষম হয়েছেন। প্রধানমন্ত্রী যেখানেই যাচ্ছেন, সেখানেই সম্মান পাচ্ছেন। চ্যাম্পিয়ন অব দি আর্থ পুরস্কার নিতে গিয়ে তিনি হানাহানির বিরুদ্ধে কথা বলেছেন।

আলোচনাসভায় শেরপুরের জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিম, পুলিশ সুপার মো. মেহেদুল করিম, জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট আব্দুল হালিম, খামারবাড়ীর উপপরিচালক আশরাফ উদ্দিনসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতারা ও পূজা উদ্‌যাপন পরিষদের নেতারা ছিলেন।


মন্তব্য