kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


মাদকের টাকা না পাওয়ায় পাথর ছুড়ে স্ত্রী হত্যা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১১ অক্টোবর, ২০১৬ ০০:০০



মাদকের টাকা না পেয়ে পাথর ছুড়ে স্ত্রীকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে এক ব্যক্তির বিরুদ্ধে। পুলিশ লাশ উদ্ধার এবং অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে।

গতকাল সোমবার রাতে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম মরিয়ম বেগম (৩৫)। গ্রেপ্তারকৃত স্বামীর নাম রুবেল (৩২)। তারা নগরের ফুটপাতে রাত কাটায়। কোতোয়ালি থানা পুলিশ কাটাপাহাড় এলাকা থেকে লাশ উদ্ধার ও রুবেলকে গ্রেপ্তার করে।

কোতোয়ালি থানার উপপরিদর্শক হারুনুর রশিদ জানান, ভাসমান দম্পতি মরিয়ম-রুবেল। রুবেল মাদকসেবী। তারা নগরের কাজির দেউরি, কাটাপাহাড় ও ডিসিহিল এলাকায় রাত কাটায়। মরিয়ম কাগজ কুড়িয়ে জীবিকা নির্বাহ করতেন। মরিয়মের কাছ থেকে রুবেল আগের দিন রবিবার মাদক সেবনের জন্য টাকা চায়। মরিয়ম টাকা না দেওয়ায় দুজনের ঝগড়া হয়। রাতেও দুজন ঝগড়ায় লিপ্ত হয় এবং একপর্যায়ে মরিয়মকে লক্ষ্য করে পাথর ছুড়ে মারে রুবেল। এতে ঘটনাস্থলেই মরিয়ম মারা যান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে রুবেলকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় মরিয়মের প্রথম ঘরের ছেলে রহিম (১৮) বাদী হয়ে রুবেলের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা করেছেন। এই মামলায় রুবেলকে গ্রেপ্তার দেখানো হয়েছে। মরিয়মের লাশ ময়নাতদন্তের পর দাফনের জন্য আঞ্জুমান মুফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য