kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


কুষ্টিয়ায় আওয়ামী লীগে সংঘর্ষ-গুলি

চিকিৎসাধীন একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া   

১০ অক্টোবর, ২০১৬ ০০:০০



কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনায় আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়াল তিন।

গতকাল রবিবার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আকাম উদ্দিন (৪২)।

নিহত আকাম উদ্দিনের চাচা ছমির উদ্দিন জানান, সরকারি দলটির দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ঘটনাস্থলে দুজন নিহত হন। আহত হয় অন্তত ২০ জন। তাদের মধ্যে আকাম উদ্দিনকে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল।

এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি শফিকুল ইসলাম বলেন, ‘আমরা শুনেছি আরো একজন মারা গেছেন। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ’

উল্লেখ্য, এ বছরই হয়ে যাওয়া ইউপি নির্বাচনে ঝাউদিয়া ইউনিয়ন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পান ইউনিয়ন আওয়ামী লীগের নেতা বখতিয়ার হোসেন। কিন্তু বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে জয়লাভ করেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কেরামত আলী। এ নিয়ে বিবদমান দুই পক্ষের মধ্যে হামলা-পাল্টাহামলার ঘটনা ঘটছিল। গত ২৪ সেপ্টেম্বর দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও গুলির ঘটনায় ইমান আলী ও শাহাবুদ্দিন নিহত হন। এ ঘটনায় করা মামলার প্রধান আসামি সাবেক ইউপি চেয়ারম্যান বখতিয়ার হোসেনসহ আটজনকে গ্রেপ্তার করা হয়েছে।


মন্তব্য