kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


নীলফামারীতে সংস্কৃতিমন্ত্রী

অপশক্তি দেশের উন্নয়ন ব্যাহতের চেষ্টা চালাচ্ছে

নীলফামারী প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০১৬ ০০:০০



সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের পথে এগিয়ে চলছে, সেই মুহূর্তে একটি অপশক্তি দেশের উন্নয়ন ব্যাহত করার অপচেষ্টা চালাচ্ছে। শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের সব খাতে উন্নয়ন হয়েছে।

মানুষের কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশ মধ্য আয়ের দেশে উন্নীত হয়েছে। শিক্ষা, চিকিৎসা, সংস্কৃতি ও যোগাযোগসহ সব ক্ষেত্রে উন্নয়নের সুফল পেতে শুরু করেছে দেশের মানুষ। কিন্তু সেই অপশক্তি উন্নয়ন সহ্য করতে না পেরে তা ব্যাহত করতে নানা অপচেষ্টা চালাচ্ছে। রবিবার দুপুরে নীলফামারী-জলঢাকা সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি সরকারের উন্নয়নের সুফল সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

নীলফামারী সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী এ কে এম হামিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুজার রহমান, আরিফা সুলতানা, মসফিকুর রহমান, আনছার আলী,  শহিদ হোসেন, দেলোয়ার হোসেন প্রমুখ।


মন্তব্য