kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


আরেকটি প্রতারণার মামলা

ছেলেসহ রাগীব আলীকে গ্রেপ্তারে পরোয়ানা

সিলেট অফিস   

১০ অক্টোবর, ২০১৬ ০০:০০



প্রতারণার আরো একটি মামলায় শিল্পপতি রাগীব আলী ও তাঁর ছেলে আব্দুল হাইয়ের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। গতকাল রবিবার সিলেট মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক সাইফুজ্জামান হিরু এই আদেশ দেন।

আদালতের সরকারি কৌঁসুলি মাহফুজুর রহমান কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাগীব আলী ও তাঁর ছেলে আব্দুল হাইয়ের বিরুদ্ধে গত ৮ সেপ্টেম্বর সুনামগঞ্জের ছাতক প্রেস ক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার একটি মামলা দায়ের করেন। বাদী তাঁর আরজিতে উল্লেখ করেন, সিলেট থেকে প্রকাশিত দৈনিক সিলেটের ডাক পত্রিকার প্রকাশক, মুদ্রক ও সম্পাদকমণ্ডলীর সভাপতি হিসেবে রাগীব আলী এবং সম্পাদক হিসেবে আবদুল হাইয়ের নাম ছাপা হয়। এ দুজনের বিরুদ্ধে সিলেট কোতোয়ালি থানায় করা মামলায় গত ১০ আগস্ট গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। এর পর থেকে তাঁরা পলাতক। এ অবস্থায় পত্রিকার প্রকাশক ও সম্পাদক হিসেবে তাঁদের নাম প্রকাশ হওয়া প্রতারণার শামিল।

সরকারি কৌঁসুলি জানান, দায়েরকৃত এই মামলায় রাগীব ও তাঁর ছেলের বিরুদ্ধে সমন জারি করা হয়। গতকাল ধার্য দিনে তাঁরা আদালতে হাজির না হওয়ায় দুজনের বিরুদ্ধেই গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

এই মামলাটি দায়েরের পর সিলেটের ডাক পত্রিকার প্রিন্টার্স লাইন থেকে সম্পাদক হিসেবে আব্দুল হাইয়ের নাম বাদ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, এর আগে প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে তারাপুর চা বাগান দখল করার মামলায় রাগীব আলী ও তাঁর ছেলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। এই পরোয়ানা জারির পর ছেলেসহ তিনি ভারতে পালিয়ে যান।


মন্তব্য