kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


কিশোরগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে ২ ভাই নিহত

কিশোরগঞ্জ প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০১৬ ০০:০০



পূর্বশত্রুতার জের ধরে কিশোরগঞ্জ সদরের পূর্ব বরাটি গ্রামে দুই পক্ষের সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত ৫০ জন।

তাদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। আহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছে। গতকাল রবিবার সন্ধ্যার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত দুজন হলেন পূর্ব বরাটি গ্রামের পৈতা মিয়ার ছেলে আবদুল মালি (৪৫) ও আবু সিদ্দিক (৪৮)।

কিশোরগঞ্জ জেনারেল হাসপালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আবদুল্লাহ আল মামুন শাহীন জানান, মৃত অবস্থায় দুজনকে হাসপাতালে আনা হয়। এ ছাড়া ৪০ থেকে ৫০ জনকে এখানে চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে গুরুতর জখম চারজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠাতে বলা হয়েছে। আর ২২ জনকে এ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, স্থানীয় বৌলাই ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য পূর্ব বরাটি গ্রামের বাসিন্দা রবি মিয়া ও ব্যবসায়ী মালেক ব্যাপারীর মধ্যে নানা বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে শত্রুতা চলছে। এ নিয়ে মামলা-মোকদ্দমাও রয়েছে। এ ছাড়া একটি ধর্ষণ মামলা নিয়ে সম্প্রতি তাঁদের বিরোধ আরো তীব্র হয়।

জানা গেছে, মালেক ব্যাপারীর পরিবারের একজন একটি ধর্ষণ মামলার আসামি। সম্প্রতি ওই ব্যক্তি জামিনে বেরিয়ে আসে। জামিনে আসার পর থেকেই আসামিপক্ষের লোকজন নানাভাবে হুমকি দিতে থাকে প্রতিপক্ষকে। আসামিপক্ষের দাবি, রবি মিয়ার পক্ষই তাকে মিথ্যা অভিযোগে করা মামলায় জড়ানোর পেছনে ভূমিকা রেখেছে। এর জের ধরেই গতকাল সন্ধ্যায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মালেকের লোকজন রবি মিয়ার লোকজনের বাড়িঘরে

হামলা করতে যায়। এ সময় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যান মালেকের পক্ষের দুজন। আহত হয় উভয় পক্ষের অন্তত ৫০ জন।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মীর মোশাররফ হোসেন বলেন, এ ঘটনায় দুই পক্ষের কয়েকজনকে আটক করা হয়েছে। দুই ভাইয়ের লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 


মন্তব্য