kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


চট্টগ্রামে ২০ হাজার ইয়াবা বড়িসহ এক ব্যক্তি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৮ অক্টোবর, ২০১৬ ০০:০০



চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার এক কিলোমিটার এলাকায় গতকাল শুক্রবার সকালে একটি মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা বড়িসহ মো. মন্টু শেখ (২৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে চান্দগাঁও থানা পুলিশ।

আটক মন্টু শেখ যশোর কোতোয়ালি থানার জামরুলতলা এলাকার মো. রুস্তম আলী শেখের ছেলে।

এই বিষয়ে চান্দগাঁও থানার ওসি সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিনি ট্রাকের সামনের ডেস্ক বোর্ডের ভেতর লুকানো অবস্থায় ইয়াবা বড়িগুলো পাওয়া যায়। গ্রেপ্তার করা মন্টু জানিয়েছেন, কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবাগুলো গাড়িতে নিয়ে ঢাকায় পাচার করা হচ্ছিল।

২৪ নৌদস্যু আটক : চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার টেংরারচর এলাকায় গত বৃহস্পতিবার রাতে মাঝিদের কাছ থেকে চাঁদাবাজি করার সময় ২৪ নৌদস্যুকে আটক করেছে কোস্ট গার্ড (পূর্বজোন)। ওই সময় তাদের কাছ থেকে আটটি রামদা জব্দ করা হয়। এ বিষয়ে কোস্ট গার্ড পূর্বজোনের লে. কমান্ডার ওমর ফারুক জানান, কাঠের নৌকায় করে চাঁদাবাজি হচ্ছে—এমন গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ড অভিযান শুরু করে। একপর্যায়ে দুটি কাঠের নৌকা তল্লাশি করে আটটি রামদা, একটি জেনারেটর, দুই হাজার পিস কেউড়া কাঠ এবং দুই হাজার ৫০০ মিটার কারেন্ট জালসহ ২৪ জনকে আটক করা হয়।


মন্তব্য