kalerkantho


নলছিটিতে শিল্পমন্ত্রী

হাসিনা বেঁচে আছেন বলেই তৃণমূলে উন্নয়ন

ঝালকাঠি প্রতিনিধি   

৮ অক্টোবর, ২০১৬ ০০:০০



বর্তমান সরকারকে উন্নয়নবান্ধব দাবি করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, শেখ হাসিনাকে হত্যার জন্য বারবার চেষ্টা করা হয়েছে। কিন্তু আল্লাহর রহমত থাকায় তিনি এখনো বেঁচে আছেন।

আর তিনি বেঁচে আছেন বলেই দেশের তৃণমূল পর্যায়ে উন্নয়ন হচ্ছে। গতকাল শুক্রবার সকাল ১১টায় ঝালকাঠির নলছিটি পৌরসভায় দুই কোটি আট লাখ টাকার উন্নয়নকাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এ সব কথা বলেন।

নলছিটিকে একটি আধুনিক পৌরসভায় রূপান্তর করা হবে জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, ‘একসময় নলছিটি পৌরসভা তৃতীয় শ্রেণির ছিল, সেখান থেকে দ্বিতীয় শ্রেণিতে উন্নীত করেছি। পৌর এলাকায় আরো উন্নয়ন করা হবে। মানুষ শান্তিতে থাকতে পারে, সে ব্যবস্থা করা হবে। ’

নলছিটি পৌরসভার মেয়র মো. তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহআলম, নলছিটি পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খান ও স্থানীয় প্রেস ক্লাবের সভাপতি মো. এনায়েত করিম।

নলছিটি পৌরসভার ৪ ও ৫ নম্বর ওয়ার্ডে জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশনের জন্য দুই কোটি টাকা ব্যয়ে দুই কিলোমিটার ড্রেন নির্মাণ ও আট লাখ টাকা ব্যয়ে বধ্যভূমিতে স্মৃতিস্তম্ভসহ উন্নয়নকাজ ইতিমধ্যেই দরপত্রের মাধ্যমে ঠিকাদারদের বণ্টন করা হয়। গতকাল স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় ফলক উন্মোচনের মাধ্যমে এসব কাজের উদ্বোধন করেন শিল্পমন্ত্রী। এ ছাড়াও তিনি কুশঙ্গল ইউনিয়নের বিভিন্ন উন্নয়নকাজের উদ্বোধন করেন।


মন্তব্য