kalerkantho


ফার্মগেটে কিশোর খুন

নিজস্ব প্রতিবেদক   

৭ অক্টোবর, ২০১৬ ০০:০০



রাজধানীর ফার্মগেট এলাকায় ছুরিকাঘাতে রাকিবুল ইসলাম মুন্না (১৮) নামের এক কিশোর খুন হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ফার্মগেটের মোস্তফা গলিতে এ ঘটনা ঘটে। ছোট ভাইয়ের বিরোধ মেটাতে মুন্না সেখানে গিয়েছিল বলে স্বজনরা জানায়।

তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, তর্কের জেরে আকাশ নামের এক কিশোর মুন্নাকে ছুরিকাঘাত করেছে বলে জানা গেছে। আকাশকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স্বজনরা জানায়, মুন্না এ বছর ঢাকা বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করেছে। তার পিতা দেলোয়ার হোসেন মারা গেছেন। মা পারুল ইসলাম ল্যাবরেটরি স্কুলের কর্মচারী। চার ভাইয়ের মধ্যে মুন্না দ্বিতীয়। তাদের বাসা তেজগাঁওয়ের আমতলায়। ছোট ভাই রিয়াদ পূর্ব রাজাবাজার এলাকার নাজনীন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী। রিয়াদের সঙ্গে কয়েক দিন আগে ক্রিকেট খেলা নিয়ে বিরোধ হয় আকাশ নামের সহপাঠীর। ছোট ভাইয়ের বিরোধ মেটাতে গতকাল মুন্না আকাশের সঙ্গে দেখা করতে ফার্মগেটের মোস্তফা গলিতে যায়। সেখানে তর্কের একপর্যায়ে আকাশ ও তার সহযোগীরা ছুরিকাঘাত করে মুন্নাকে। পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চিকিৎসকরা মুন্নাকে মৃত ঘোষণা করেন।


মন্তব্য