kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


নেতার অস্ত্র কথিত দেহরক্ষীর হাতে!

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

৪ অক্টোবর, ২০১৬ ০০:০০



রাজশাহী মহানগর জাতীয় পার্টির এক নেতার শটগান তাঁর কথিত দেহরক্ষীর হাতে দেখা গেছে। অস্ত্রটি হাতে নিয়ে তিনি দলের সভামঞ্চে বসেছিলেন।

গতকাল সোমবার দুপুরে দলের রাজশাহী মহানগর কার্যনির্বাহী কমিটির প্রতিনিধি সভায় এ ঘটনা ঘটে। এ নিয়ে উপস্থিত নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভ তৈরি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে রাজশাহী নগরের কাদিরগঞ্জ এলাকার সাফাওয়াং কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টির রাজশাহী মহানগর কার্যনির্বাহী কমিটির প্রতিনিধি সভা হয়। এ সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান সেন্টু। বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিম ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য শাহাবুদ্দিন বাচ্চু।

অতিথিদের জন্য তৈরি মঞ্চেই বসেছিলেন শাহাবুদ্দিন বাচ্চুর একজন কথিত দেহরক্ষী, যাঁর হাতে একটি শটগান ছিল। তাঁর ওই অস্ত্র প্রদর্শনের বিষয়টি মোটেও ভালো চোখে নেয়নি অনুষ্ঠানে উপস্থিত অন্যান্য অতিথি থেকে শুরু করে নেতাকর্মীরা।

এ বিষয়ে সভা শেষে শাহবুদ্দিন বাচ্চুর মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাঁকে ফোনে পাওয়া যায়নি।

একাধিক নেতাকর্মী ক্ষোভ প্রকাশ করে কালের কণ্ঠকে বলে, ‘শাহাবুদ্দিন বাচ্চুর লাইসেন্সকৃত অস্ত্র থাকতে পারে। তাই বলে তিনি প্রকাশ্যে সেটি অন্য লোককে দিয়ে প্রদর্শন করবেন, সেটি হতে পারে না। আবার দলের প্রতিনিধি সভায় তিনি এ ঘটনা ঘটিয়েছেন। যা তাঁর কাছে কাম্য নয়। ’


মন্তব্য