kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


খিলগাঁওয়ে রেস্টুরেন্ট ব্যবসায়ীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক   

১ অক্টোবর, ২০১৬ ০০:০০



রাজধানীর খিলগাঁও থানার পূর্ব গোড়ান এলাকা থেকে জয়নাল হাওলাদার (৪০) নামের এক রেস্টুরেন্ট ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

গতকাল শুক্রবার ভোরে পূর্ব গোড়ানের ১০ নম্বর রাস্তায় একটি বাড়ির দেয়ালের পাশে তাঁর লাশ পাওয়া যায়। মৃতদেহের গলায় ওড়না পেঁচানো ছিল। নিহত জয়নাল সবুজবাগের ৫ নম্বর ওয়ার্ড মোটরচালক লীগের সহসম্পাদক ছিলেন বলে পুলিশ জানায়।

খিলগাঁও থানার এসআই শুভংকর রায় বলেন, ভোর ৬টার দিকে খবর পেয়ে পুলিশ ১০ নম্বর সড়কের কাইয়ুম কমিশনার গলির ৩১৯/বি নম্বর বাড়ির দেয়ালের পাশ থেকে জয়নালের লাশ উদ্ধার করে। সেখানে দুই বাড়ির দেয়ালের মাঝে ওড়না গলায় পেঁচানো অবস্থায় তাঁর লাশ পড়েছিল। এসআই জানান, ব্যবসায়ী জয়নাল সবুজবাগের পূর্ব রাজারবাগ কালিবাড়ী এলাকার ১/এ নম্বর বাসায় থাকতেন। কারা, কিভাবে তাঁকে গোড়ানে নিয়ে হত্যা করেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। তিনি বরগুনা সদর উপজেলার নলিমাইঠা এলাকার মৃত আবদুল শহীদ হাওলাদারের ছেলে।

জয়নালের ছোট ভাই ইব্রাহীম হাওলাদার বলেন, তাঁরা দুই ভাই মিলে তাঁদের বাসার সামনেই ‘ভাই ভাই হোটেল’ নামে একটি রেস্টুরেন্টের ব্যবসা করেন। গত বৃহস্পতিবার রাত ১২টায় তাঁর বড় ভাই জয়নাল হাওলাদার রেস্টুরেন্টের জন্য কাঁচামাল আনতে কারওয়ানবাজার যান। গতকাল ভোর ৫টার দিকে তাঁর ভাইয়ের মোবাইল থেকে একজন ফোন করে লাশ পড়ে থাকার কথা জানায়। কে বা কারা তাঁর ভাইকে হত্যা করতে পারে এ ব্যাপারে কোনো ধারণা করতে পারছেন বলে তিনি জানান।


মন্তব্য