kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ

‘কাস্টমার ফার্স্ট ডে’ উদ্যাপন গ্রামীণফোনের

বাণিজ্য ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজে (ডিআরএমসি) ৭০০ শিক্ষার্থী ও শিক্ষকদের নিয়ে ‘কাস্টমার ফার্স্ট ডে’ উদ্যাপন করল গ্রামীণফোন। শিক্ষার্থী ও শিক্ষকদের সঙ্গে সরাসরি যোগাযোগ এবং নিরাপদ ইন্টারনেট সম্পর্কে সচেতনতা বাড়ানোর অঙ্গীকারে গতকাল বৃহস্পতিবার বিকেলে রেসিডেনসিয়াল কলেজ প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি  ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। বিশেষ অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল মো. আবদুল হান্নান।

এ উদ্যোগকে সময়োপযোগী উল্লেখ করে প্রতিমন্ত্রী পলক বলেন, ‘এটা নির্ভয়ে বাংলাদেশের মানুষকে ইন্টারনেটের পূর্ণ সম্ভাবনা ব্যবহারে সহায়তা করবে। ’

গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা রাজীব শেঠি বলেন, ‘পরবর্তী পাঁচ বছরে এশিয়ায় টেলিনরের বাজারের বড় সম্প্রসারণ ঘটবে। আর তরুণরাই হবে ডাটাকেন্দ্রিক টেলিকম খাতের মূল গ্রাহক। এ বাজারে প্রথমবারের মতো প্রায় ৫০ কোটি তরুণের কাছে ইন্টারনেট ব্যবহারের সুযোগ তৈরি হবে। তারা অনলাইনে কিভাবে নিরাপদে থাকেবে এ নিয়ে তাদের শিক্ষিত করে তোলাই টেলিনরের লক্ষ্য। ’

অনুষ্ঠানে কলেজের শিক্ষার্থীরা নিরাপদে ইন্টারনেট ব্যবহারের নিয়ম অনুসরণ করা এবং দায়িত্বের সঙ্গে ইন্টারনেট ব্যবহার নিয়ে শপথ গ্রহণ করে।


মন্তব্য