kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


বানারীপাড়া বিএনপি

সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অনাস্থা

বরিশাল অফিস   

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বরিশালের বানারীপাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মাহমুদ মাহাবুব মাস্টারের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনা হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলা বিএনপির এক জরুরি সভায় বিভিন্ন অনিয়ম-দুর্নীতির অভিযোগে তাঁর ওপর উপজেলার ইউনিয়ন বিএনপির নেতারা এই অনাস্থা প্রস্তাব গ্রহণ করেন।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সহসভাপতি ও উদয়কাঠি ইউনিয়ন বিএনপির সভাপতি শাহ আলম মিয়া।

দলীয় সূত্র জানায়, মঙ্গলবার রাতে উপজেলা বিএনপি কার্যালয়ে উপজেলা আটটি ইউনিয়নের বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের নিয়ে জরুরি সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মাহমুদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের নাম ভাঙিয়ে দুর্নীতির আশ্রয় গ্রহণের অভিযোগ তোলা হয়। এ সময় তাঁরা গোলাম মাহমুদের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব দিলে সভায় তা গ্রহণ করা হয়।

উপজেলা বিএনপির সহসভাপতি শাহ আলম মিয়া বলেন, সভায় সর্বসম্মতক্রমে তাঁর প্রতি আস্থা প্রস্তাব গ্রহণ করা হয়েছে। যার রেজুলেশন ইতিমধ্যে জেলা কমিটির সভাপতি-সম্পাদক বরাবর ও কেন্দ্রীয় কমিটির চেয়ারপারসন ও মহাসচিবের কাছে প্রেরণ করা হয়েছে। ওই কপির অনুলিপি সাধারণ সম্পাদক গোলাম মাহমুদের কাছে ডাকযোগে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মাহমুদ বলেন, ‘আমার কাছ থেকে দলীয় অনৈতিক সুযোগ চেয়ে যারা বঞ্চিত হয়েছে, তারাই এ ঘটনা ঘটিয়েছে। তবে তৃণমূল নেতাকর্মীরা আমার পাশে রয়েছে। অনাস্থা প্রস্তবের কপি এখন পর্যন্ত আমি হাতে পাইনি। ’


মন্তব্য