kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


সরকারি কর্মকর্তা ব্যাংকারসহ ৮ জন গ্রেপ্তার

বিভিন্ন স্থানে দুদকের অভিযান

নিজস্ব প্রতিবেদক   

২৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



দুর্নীতি ও অনিয়মের অভিযোগে ব্যাংকার, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ও ব্যবসায়ীসহ আটজনকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গতকাল বুধবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ব্যক্তিদের গ্রেপ্তার করা হয় বলে জানান দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য।

গ্রেপ্তারকৃতরা হলেন নেত্রকোনা সদরের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা বিনয় চন্দ্র সেন ও মো. মনিরুল হক, বদরুজ্জামান খান ও তাঁর স্ত্রী হোসেন আরা খানম রানী, সিটি ব্যাংক সিলেট জিন্দাবাজার শাখার সাবেক ভাইস প্রেসিডেন্ট ও শাখা ব্যবস্থাপক মো. মুজিবুর রহমান, ক্যাশ ইনচার্জ মো. গিয়াসউদ্দীন ও সাবেক কাস্টমার সার্ভিস অফিসার মো. সাজ্জাদুর রহমান এবং হাজারীবাগের মেসার্স ইন্টারন্যাশনাল ট্যানারির মালিক ফজলু মিয়া।

নেত্রকোনা থেকে গ্রেপ্তার চারজনের বিরুদ্ধে সরকারি ও ব্যক্তিগত জমি অন্যের নামে জারি করে আত্মসাতের অভিযোগ রয়েছে। গতকালই তাঁদের বিরুদ্ধে মামলা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন দুদক ময়মনসিংহ জেলা সমন্বিত কার্যালয়ের উপপরিচালক জাহাঙ্গীর আলম।

সিলেটের তিনজন গ্রেপ্তার হন গ্রাহকের এফডিআরের বিপরীতে ঋণ দেখিয়ে ১৯ লাখ ৯৯ হাজার ১৭০ টাকা আত্মসাৎ করার অভিযোগে। দুদক সিলেট জেলা সমন্বিত কার্যালয়ের উপপরিচালক রেবা হালদার অভিযানে নেতৃত্ব দেন।


মন্তব্য