kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


কলেজ ছাত্রকে ইয়াবা ব্যবসায়ী বানাল পুলিশ!

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি   

২৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



কলেজ ছাত্রকে ইয়াবা ব্যবসায়ী বানাল পুলিশ!

কুড়িগ্রামের রাজীবপুরের কলেজ ছাত্র শামীম হোসেনকে গ্রেপ্তারের প্রতিবাদে গতকাল মানববন্ধন করে এলাকাবাসী। ছবি : কালের কণ্ঠ

কুড়িগ্রামের রাজীবপুরে শামীম হোসেন নামের এক কলেজ ছাত্রকে ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী বানিয়ে আদালতে চালান করার অভিযোগ উঠেছে। এর আগে তাঁকে মারধর করা হয়।

গত মঙ্গলবার রাতে উপজেলার ধুলাউড়ি নামাপাড়া গ্রামে ঘটনাটি ঘটান থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম। শামীমের কথিত ইয়াবা ব্যবসায় পুলিশ যাঁকে সাক্ষী হিসেবে উল্লেখ করেছে তিনি জানান, শামীম ইয়াবা ব্যবসা করেন না।

শামীম হোসেনের বাবা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আব্দুল হাই বলেন, ‘আমার ছেলে মাদক ব্যবসা করে না। সে কলেজে পড়ে। বৃহস্পতিবার (আজ) তার বিএ দ্বিতীয় সেমিস্টার পরীক্ষা দেওয়ার কথা। কিন্তু পুলিশ অন্যায়ভাবে তাকে ইয়াবা দিয়ে কোর্টে চালান করেছে। পুলিশ ৬০ হাজার টাকাও দাবি করছিল। আমরা তাত্ক্ষণিকভাবে সে টাকা দিতে পারিনি। আমি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে বিনীত আবেদন করছি ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য। ’

গতকাল বুধবার ধুলাউড়ি নামাপাড়া গ্রামে গেলে কলেজ ছাত্রের স্বজনরা জানায়, শামীম গ্রামেই একটি বিয়েবাড়িতে ছিলেন। রাত ১০টার দিকে মোবাইল ফোনে তাঁকে ডেকে রাস্তায় নিয়ে তাঁর কোচে কয়েকটি ইয়াবা ট্যাবলেট গুঁজে দিয়েই ধরে নিয়ে যায় পুলিশ। এ সময় শামীমের সঙ্গে ছিলেন শিপন মিয়া ও শেখ ফরিদ নামের দুই বন্ধু। তাঁরা বাধা দিতে গেলে পুলিশ তাঁদের মোবাইল ফোনসেট ছিনিয়ে নেয় ও চলে যেতে বলে।


মন্তব্য