kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


গৃহবধূ মানসী হত্যা

ঘাতকদের বিচার দাবি, জাবিতে মানববন্ধন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ঘাতকদের বিচার দাবি, জাবিতে মানববন্ধন

বগুড়ার আদমদীঘির বাহাদুরপুর গ্রামের গৃহবধূ মানসী রানী গুণের হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন করেছেন শিক্ষক ও শিক্ষার্থীরা। ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় পরিবার’-এর ব্যানারে গতকাল মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের অমর একুশের পাদদেশে এ মানববন্ধন করেন তাঁরা।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. আবুল হোসেন ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আবুল খায়ের।

এ সময় কলা ও মানবিক অনুষদের সাবেক ডিন অধ্যাপক সৈয়দ মোহম্মদ কামরুল আহছান, অধ্যাপক মো. শাহেদুর রশিদ, অধ্যাপক মো. শামছুল আলম সেলিম, মাইক্রোবায়োলজি বিভাগের সভাপতি অধ্যাপক আলী আজম তালুকদার, গণিত বিভাগের অধ্যাপক মো. শরিফ উদ্দিন, অধ্যাপক মোহাম্মদ মাফরুহী সাত্তার, অধ্যাপক মো. আনোয়ার খসরু পারভেজ, সহকারী অধ্যাপক মেহেদী ইকবাল, মানসীর খালাতো ভাই সহযোগী অধ্যাপক শুভ্র কান্তি দেসহ বিভিন্ন বিভাগের পাঁচ শতাধিক শিক্ষক-শিক্ষার্থী এবং শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিল।

প্রসঙ্গত, ২ সেপ্টেম্বর গৃহবধূ মানসী রানী গুণকে নির্যাতন ও বিষপান করিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তাঁর স্বামী প্রবীর চন্দ্র সরকার, ভাশুর কাঞ্চন চন্দ্র সরকার, শাশুড়ি প্রতিমা রানী সরকার ও ননদ কৃষ্ণ বিশ্বাসের নামে আদমদিঘী থানায় মামলা হলেও তাদের এখনো আটক করতে পারেনি পুলিশ।


মন্তব্য