kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


নারায়ণগঞ্জে ভুয়া সার্জেন্ট, রূপগঞ্জে সন্ত্রাসী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ ও রূপগঞ্জ প্রতিনিধি   

২৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় পুলিশের ট্রাফিক সার্জেন্ট পরিচয় দেওয়া রুবেল (৫০) নামের এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে চাষাঢ়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি সিদ্ধিরগঞ্জ থানার এসিআই পানির কল রোড এলাকার ফজলুর রহমানের ছেলে।

নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) এ কে এম শরফুদ্দীন জানান, ‘চাষাঢ়ায় দুপুরে একটি প্রাইভেট কার আটক করে কাগজপত্র চাওয়া হলে চালক জানান, তিনি আগেই রুবেল নামের একজনের কাছে কাগজপত্র দিয়ে এসেছেন। তখন খোঁজ নিয়ে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে থেকে রুবেলকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে শায়েস্তাগঞ্জ ও হাইওয়ে থানার ভুয়া স্লিপ, যশোর থানা, চাঁদপুর, রাজবাড়ী থানার ভুয়া স্লিপ ও ছয়টি ভুয়া ড্রাইভিং লাইসেন্সসহ ৪৫ হাজার টাকা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, প্রতারক রুবেলকে জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার তালিকাভুক্ত ‘শীর্ষ সন্ত্রাসী’ ও হত্যা মামলার অন্যতম আসামি হাছান ওরফে পাঙ্কু হাছানকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র থেকে তাকে গ্রেপ্তার করা হয়। হাছান মিয়া চনপাড়া এলাকার সোনা মিয়ার ছেলে।

চনপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাবইন্সপেক্টর ফরিদ উদ্দিন জানান, হাছান ওরফে পাঙ্কু হাছান রূপগঞ্জ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী। তিনি চনপাড়া এলাকার চাঞ্চলকর খোরশেদ হত্যা মামলার অন্যতম আসামি। তার বিরুদ্ধে রূপগঞ্জ, বাড্ডা ও ওয়ারী থানায় সন্ত্রাসী, চাঁদাবাজি ও মাদক মামলাসহ ছয়টি মামলা রয়েছে।


মন্তব্য