kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


সরিষাবাড়ীতে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

চার স্থানে ইউপি সদস্যসহ চারজনের লাশ

কালের কণ্ঠ ডেস্ক   

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



জামালপুরের সরিষাবাড়ীতে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন হয়েছেন। অন্যদিকে ময়মনসিংহের ত্রিশালে ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ছাড়া পিরোজপুরের কাউখালীতে নিখোঁজ শিশু, কক্সবাজারের পেকুয়ায় নিখোঁজ তরুণী ও রাজবাড়ীতে গৃহবধূর মরদেহ পাওয়া গেছে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

জামালপুর : সরিষাবাড়ী উপজেলায় মাদকাসক্ত ছেলের হাতে খুন হয়েছেন মমতাজ মণ্ডল নামের এক ব্যক্তি। গতকাল রবিবার ভোরে উপজেলার ফুলদহ পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতক ছেলে ওমর আলী পলাতক। পুলিশ, পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল ভোরে নেশা করার জন্য বাবা মমতাজ মণ্ডলের কাছে টাকা চায় ছেলে ওমর আলী। এতে অস্বীকৃতি জানান মমতাজ। এতে ক্ষিপ্ত হয়ে ওমর তার বাবার মাথায় বাঁশ দিয়ে আঘাত করে। ঘটনাস্থলেই মমতাজ নিহত হয়। পরে এলাকাবাসী ঘটনাটি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ব্যাপারে মমতাজের মেয়ে লায়লা বেগম বলেন, ‘ভোর ৫টার দিকে ঘুম থেকে উঠেই ছোট ভাই ওমর আলী বাবার কাছে টাকা চায়। ওমর টাকা নিয়ে নেশা করবে জেনে বাবা টাকা দিতে অস্বীকার করে। এতে দুজনের মধ্যে বাগিবতণ্ডার একপর্যায়ে ওমর বাঁশ দিয়ে বাবার মাথায় আঘাত করে। তখন বাবা মাটিতে পড়ে জ্ঞান হারায়। এরপর আর জ্ঞান ফেরেনি। ’ সরিষাবাড়ী থানার ওসি রেজাউল ইসলাম খান জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

রাজবাড়ী : রাজবাড়ী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সজ্জনকান্দায় নিজ বাড়ি থেকে গত শনিবার রাতে ফরিদা আক্তার রিতা নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশটি গতকাল রবিবার সকালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে রাজবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মাসুদুর রহমান বলেন, রিতার স্বাভাবিক মৃত্যু হয়েছে নাকি তাঁকে হত্যা করা হয়েছে তা ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে।

চকরিয়া (কক্সবাজার): কক্সবাজারের পেকুয়ায় নিখোঁজের চার দিন পর বাড়ির অদূরে পাহাড়ি এলাকায় পাওয়া গেছে শাকিলা আক্তার নামে এক তরুণীর গলিত লাশ। খবর পেয়ে গতকাল রবিবার ভোরে উপজেলার পাহাড়িয়াখালী ছনখোলাপাড়া থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। শাকিলা একই এলাকার বেলাল উদ্দিনের মেয়ে। গত বুধবার বিকেলে চট্টগ্রামে থাকা দুই বোনের বাসায় বেড়াতে যাওয়ার কথা বলে তিনি বাড়ি থেকে বের হয়েছিলেন। পরে তাঁর আর কোনো খোঁজ পাওয়া যায়নি। পেকুয়া থানার ওসি জিয়া মো. মোস্তাফিজ ভূঁইয়া বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পিরোজপুর (আঞ্চলিক): কাউখালী উপজেলার উজিয়ালখান গ্রামের কচুয়াকাঠী খালে পড়ে নিখোঁজের এক দিন পর অধরা পাল (৭) নামে এক শিশুর লাশ পাওয়া গেছে। খবর পেয়ে গতকাল রবিবার সকালে ওই খালের বেইলি ব্রিজের কাছ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। অধরা বাগেরহাটের মির্জাপুর গ্রামের দেবাশীষ পালের মেয়ে। কাউখালীতে দাদাবাড়িতে বেড়াতে এসেছিল সে। কাউখালী থানার ওসি মুনিরুজ্জামান জানান, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ভালুকা (ময়মনসিংহ) : ময়মনসিংহের ত্রিশালে গতকাল রবিবার সকালে মোনায়েম খান নামের এক ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার পুলিশ। মোনায়েম উপজেলার রামপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। তিনি চকরামপুর গ্রামের জামাত আলী খানের দ্বিতীয় ছেলে। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হওয়ার পর আর ফেরেননি ইউপি সদস্য মোনায়েম খান। পরদিন সকালেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাঁকে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে বাড়ির পশ্চিম পাশের একটি কড়ইগাছের ডালে মোনায়েম খানের লাশ ঝুলতে দেখে তারা। খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। ইউপি সদস্যের বাবা জামাত আলী বলেন, ‘আমার ছেলে আত্মহত্যা করতে পারে, এমন কোনো কারণ আমি খুঁজে পাইনি। ’


মন্তব্য