kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


জঙ্গি বানানোর হুমকি

সিলেটে প্রতারণার অভিযোগে তিন পুলিশ ক্লোজড

সিলেট অফিস   

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



সিলেট নগরে তিন যুবককে জঙ্গি বানানোর ভয় দেখানো এবং টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে পুলিশের তিন সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। গতকাল রবিবার তাঁদের বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়।

এ তিনজন হলেন মহানগর পুলিশের সোবহানীঘাট ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মোস্তাফিজ, পুলিশ লাইনের কনস্টেবল রাজন ও পাভেল। নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) মোহাম্মদ রহমত উল্লাহ বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায়, শনিবার রাত ২টার দিকে নগরীর ঝেরঝেরি পাড়ায় তিন যুবককে আটক করে পুলিশ। তাঁরা জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। ঘটনা শুনে রাতেই সিলেট-২ আসনের সংসদ সদস্য জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া পুলিশ সদস্যদের ডেকে বাসায় নিয়ে যান।

এহিয়া চৌধুরী জানান, বিশ্বনাথ এলাকা থেকে কয়েকজন নেতাকর্মী তাঁর সঙ্গে দেখা করার জন্য বাসায় এসেছিল। তাদের মধ্যে আফরোজ আলী, মুস্তাকিম আলী ও দিলওয়ার আহমেদ নামের তিনজন মোটরসাইকেলে করে খাবার খেতে বের হন। সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির টহলরত এএসআই  মোস্তাফিজ, কনস্টেবল রাজন ও পাভেল তাঁদের আটক করেন। পুলিশ তাঁদের মোটরসাইকেলের কাগজপত্র দেখার কথা বলে রাস্তার পাশে দাঁড় করিয়ে জেরা করতে থাকেন। একপর্যায়ে ডিবি (পুলিশের গোয়েন্দা শাখা) সদস্য পরিচয়দানকারী শামীম ও কনস্টেবল রাজন তিনজনের দেহ তল্লাশি করে ১৫ হাজার টাকা ছিনিয়ে নেন।


মন্তব্য