kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


চাঁদাবাজি মামলা

এমপিপুত্র রুমন রিমান্ডে

সাতক্ষীরা প্রতিনিধি   

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



সাতক্ষীরার আলোচিত এমপিপুত্র রাশেদ সারোয়ার রুমনকে চাঁদাবাজির অভিযোগের দুই মামলার একটিতে এক দিনের রিমান্ডে এবং অন্যটিতে দুই দিনের জেলগেটে জিজ্ঞাসাদের অনুমতি দিয়েছেন আদালত। গতকাল রবিবার শুনানি শেষে সাতক্ষীরার মুখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক হাবিবুল্লাহ বাহার এই আদেশ দেন।

সাতক্ষীরার যুবলীগ নেতা মীর জুলফিকার আলী উজ্জ্বল ও স্থানীয় ব্যবসায়ী সিরাজুল ইসলাম বুলেটের দুটি চাঁদাবাজির মামলায় গত ১৮ সেপ্টেম্বর রুমনকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁকে সাতক্ষীরা শহরের টৌরঙ্গী মোড় এলাকার একটি ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করা হয়। রাশেদ সারোয়ার রুমন সংরক্ষিত মহিলা আসন ৩১২-এর সংসদ সদস্য রিফাত আমিন এবং ঠিকাদার ও সিনেমা হলের মালিক রুহুল আমিনের ছেলে।

মামলার বাদী জেলা যুবলীগের সাবেক সহসভাপতি জানান, তাঁকে মারধর করে চাঁদা দাবি করা হয়। সিরাজুল ইসলাম নামের ওই ব্যবসায়ীও জানান, তাঁকে মারধর করা ছাড়াও বিভিন্নভাবে হুমকি প্রদর্শন করে চাঁদা দাবি করেন রুমন। গত ২৪ আগস্ট একটি এবং ১২ সেপ্টেম্বর অন্য মামলাটি দায়ের করা হয় বলে জানিয়েছেন সাতক্ষীরা সদর থানার ওসি ফিরোজ হোসেন মোল্যা।

ওসি জানান, রাশেদ সারোয়ার রুমনকে যুবলীগ নেতা উজ্জ্বলের দায়ের করা মামলায় এক দিনের রিমান্ডে এবং ব্যবসায়ী বুলেটের মামলায় দুই দিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন আদালত।


মন্তব্য