kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


গার্মেন্টকর্মীসহ দুই নারীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক   

২৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



রাজধানীর মোহাম্মদপুর ঢাকা উদ্যানের ১ নম্বর রোডের ৩৩ নম্বর বাসা থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম ফাতেমা বেগম।

গত শুক্রবার রাতে লাশটি উদ্ধার করা হয়। ফাতেমা তাঁর স্বামী বশার মিয়ার সঙ্গে থাকতেন। তিনি আত্মহত্যা করেছেন বলে পুলিশ মনে করছে।

এদিকে গতকাল সকালে মেরাদিয়া মধ্যপাড়ার একটি বাসা থেকে গার্মেন্টকর্মী শরিফা বেগমের (১৪) লাশ উদ্ধার করে ঢামেক মর্গে পাঠায় পুলিশ।

জানা যায়, গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ফাতেমার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের স্বামীর বরাত দিয়ে মোহাম্মদপুর থানার এসআই নূর ইসলাম জানান, বেশ কয়েক দিন ধরে তিনি রিকশা চালাচ্ছেন না। অন্য কোনো কাজও করছেন না। এ নিয়ে তাঁদের মধ্যে ঝগড়া হতো। শুক্রবার সকালেও তাঁদের মধ্যে ঝগড়া হয়। তিনি জানান, রাত ৮টার দিকে বাসায় এসে দেখেন, ফাতেমা ওড়না দিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। ফাতেমার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের দারাইল।

এদিকে খিলগাঁও থানার সাবইন্সপেক্টর মামুনুর রশীদ জানান, পারিবারিক কলহের জের ধরে শরিফা সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না  পেঁচিয়ে আত্মহত্যা করে। তারপর অন্য কোনো কারণ আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এ ছাড়া গতকাল দুপুর ১টার দিকে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় যুবকের মৃত্যু হয়েছে।


মন্তব্য