kalerkantho


টেলিনর ইয়ুথ ফোরাম ২০১৬

রাফসান ও রামিম অসলোর জন্য নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক   

২২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



টেলিনর ইয়ুথ ফোরামের চতুর্থ সংস্করণ নরওয়ের বৈশ্বিক অনুষ্ঠানের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর শিক্ষার্থী রাফসান শাবাব খান ও রামিম আহমেদকে নির্বাচিত করেছে।

নোবেল পিস সেন্টারের সহযোগিতায় আয়োজিত ইয়ুথ ফোরাম ১৩টি দেশের ১৮ থেকে ২৮ বছরের তরুণ-তরুণীদের জীবন বদলানোর ধারণা উপস্থাপনের সুযোগ দেয়।

এ বছরের ফোরামের মূল ভাব ‘শান্তির জন্য ডিজিটাইজেশন’। বাংলাদেশের চূড়ান্ত নির্বাচনী পর্ব অনুষ্ঠিত হয় গতকাল বুধবার। এর আয়োজক ছিল গ্রামীণফোন।

এ বছরের বিজয়ী ধারণাগুলো হচ্ছে তরুণদের অর্থপূর্ণ নেটওয়ার্ক গড়ে তুলতে উদ্যোগী ‘ওয়ান ইয়াং ওয়ার্ল্ড’ এবং দুস্থ সুবিধাবঞ্চিতদের জন্য ক্রাউড ফান্ডিং উদ্যোগ ‘উই আর ওয়ান’।

গতকাল রাজধানীর একটি হোটেলে আয়োজিত এই চূড়ান্ত পর্বের অনুষ্ঠানে  ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ভারপ্রাপ্ত প্রধান করপোরেট অ্যাফেয়ার্স কর্মকর্তা হোসাইন সাদাত।

মেয়র বলেন, তরুণদের অনুপ্রাণিত করে এমন একটি প্ল্যাটফর্ম গড়ে তোলার জন্য গ্রামীণফোন ও টেলিনরকে ধন্যবাদ।

অনুষ্ঠানে অতিথিদের স্বাগত জানিয়ে গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস নেহাল আহমেদ বলেন, অল্প কয়েক বছরের মধ্যে টেলিনর ইয়ুথ ফোরাম তরুণদের জন্য বৈশ্বিক প্ল্যাটফর্মে পরিণত হয়েছে।


মন্তব্য