kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


খালেদা ফিরছেন আজ, অভ্যর্থনার প্রস্তুতি দলের

নিজস্ব প্রতিবেদক   

২২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



পবিত্র হজ পালন শেষে আজ দেশে ফিরছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। দলের পক্ষ থেকে বিমানবন্দরে তাঁকে অভ্যর্থনা জানাতে প্রস্তুতি নেওয়া হয়েছে।

তাঁকে বহনকারী বিমানের সন্ধ্যায় ঢাকা পৌঁছার সম্ভাবনা রয়েছে।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য এনামুল হক চৌধুরী সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার সকালে অ্যামিরাটস এয়ারলাইনসের ফ্লাইটে ছেলে তারেক রহমান, স্ত্রী জোবাইদা রহমান, নাতি জাইমা রহমান, প্রয়াত ছোট ছেলের স্ত্রী শর্মিলা রহমানকে নিয়ে বিএনপি চেয়ারপারসন দুবাই পৌঁছবেন। পরিবারের অন্য সদস্যদের বিদায় দিয়ে তিনি ঢাকার উদ্দেশে রওনা হবেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি ঢাকায় পৌঁছাবেন বলে ধারণা করা হচ্ছে।

দলীয় সূত্রে জানা গেছে, খালেদা জিয়াকে বিমানবন্দরে অভ্যর্থনা দেওয়া হবে। মহানগর ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের এ জন্য বিকেলের মধ্যে বিমানবন্দরের বাইরের সড়কের দুই পাশে অবস্থান নিতে বলা হয়েছে।

দলের স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস বলেন, ‘খালেদা জিয়া হজ করে দেশে ফিরছেন। আমরা বিমানবন্দরের সামনে সমবেত হয়ে নেত্রীকে অভ্যর্থনা জানাব। ’

গত ৮ সেপ্টেম্বর পবিত্র হজ পালনের জন্য খালেদা জিয়া জেদ্দার উদ্দেশে রওনা হন। ছেলে তারেক রহমানসহ পরিবারের সদস্যরা সৌদিতে তাঁর সঙ্গে হজ পালনে অংশ নেন। দলীয় নেতা ও ব্যক্তিগত স্টাফদের অনেকে তাঁদের সঙ্গে ছিলেন।


মন্তব্য