kalerkantho


‘ক্ষমতার অপব্যবহার’

এএসআইসহ তিনজনকে গ্রেপ্তারে পরোয়ানা

ঝিনাইদহ প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



সাদা পোশাকে এক ব্যক্তিকে ধরে নিয়ে যাওয়ার ঘটনায় করা একটি মামলায় পুলিশের একজন সহকারী উপপরিদর্শকসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

গতকাল মঙ্গলবার ঝিনাইদহের অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় হাকিম ফাহমিদা জাহাঙ্গীর আসামিদের গ্রেপ্তারের জন্য পরোয়ানা জারির আদেশ দেন।

ওই দিনই আদালতে মামলাটি দায়ের করেন জেলার হরিণাকুণ্ডু উপজেলার সাবেক বিন্নি গ্রামের মো. আশির উদ্দিন। তিনি আসামিদের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার ও অনৈতিকভাবে আর্থিক সুবিধা লাভের অভিযোগ করেছেন।

তিন আসামি হলেন ঝিনাইদহ সদর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আরিফ হোসেন, হরিণাকুণ্ডুর সাবেক বিন্নি গ্রামের রেহানা খাতুন ও লক্ষ্মীপুর গ্রামের আসমাউল হুসাইন।

আদালত সূত্রে জানা যায়, গত ১১ সেপ্টেম্বর ঝিনাইদহ সদর থানার এএসআই আরিফ হোসেন বাদীর ছেলে ঝিনাইদহ মুখ্য বিচার বিভাগীয় হাকিম আদালতের কম্পিউটার অপারেটর উজ্জ্বল হোসেনকে ধরে নিয়ে যান। সাদা পোশাকে থাকা আরিফ শহরের পাগলাকানাই সড়ক থেকে তাঁকে হাতকড়া পরিয়ে নিয়ে যান। উজ্জ্বলের বিরুদ্ধে থানায় কোনো মামলা নেই। এ খবর জানাজানি হলে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

বাদীর অভিযোগ, পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে হরিণাকুণ্ডু উপজেলার সাবেক বিন্নি গ্রামের প্রবাসী মিলন হোসেনের স্ত্রী রেহেনা খাতুনের যোগসাজশে উজ্জ্বলকে ধরে নিয়ে যাওয়া হয়।


মন্তব্য