kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


শোলাকিয়ায় জঙ্গি হামলায় ‘সন্দেহমুক্ত’ হলেন ৫ জন

কিশোরগঞ্জ প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলার ঘটনায় আটক সন্দেহভাজন পাঁচজনকে অব্যাহতি দিয়েছেন আদালত। তাঁদের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগ না থাকায় পুলিশ প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে গতকাল মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ আদালতের মুখ্য বিচারিক হাকিম মো. আবদুস ছালাম এ আদেশ দেন।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, আটক পাঁচজনের বিরুদ্ধে তদন্তকালে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

পুলিশ সূত্র জানায়, গত ঈদুল ফিতরের দিন সকালে শোলাকিয়ায় পুলিশের ওপর জঙ্গি হামলার ঘটনায় সন্দেহভাজন হিসেবে পাঁচজনকে দণ্ডবিধির ৫৪ ধারায় আটক করা হয়েছিল। তাঁরা হলেন গরুরহাট এলাকার মোশারফ হোসেনের ছেলে মামুনুর রশিদ (২৭), বয়লা এলাকার আবদুল হাইয়ের ছেলে মো. সানাউল্লাহ (৩০), বাজিতপুর উপজেলার পিরিজপুরের শামসুদ্দিনের ছেলে সোহেল মিয়া (২০), ভৈরব উপজেলার পঞ্চবটির আবদুল জলিলের ছেলে তারা মিয়া (২৫) ও শহরের তারাপাশার মাহবুবুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম হাসিব (২৬)।

জঙ্গি হামলার এ ঘটনায় দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আসামিদের বিরুদ্ধে মামলা হয়। তদন্ত কর্মকর্তা কিশোরগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোর্শেদ জামান বলেন, সন্দেহভাজন হিসেবে ঘটনাস্থল থেকে আটক করা ব্যক্তিদের বিরুদ্ধে তেমন কোনো প্রমাণ মেলেনি। এ বিষয়ে আদালতে প্রতিবেদন দেওয়া হলে তাঁদের মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।


মন্তব্য