kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


মহানবীর রওজা জিয়ারত করেছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



মদিনায় পৌঁছে গত রবিবার রাতে মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর রওজা মোবারক জিয়ারত করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এ সময় বড় ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ পরিবারের অন্য সদস্যরা তাঁর সঙ্গে ছিলেন।

দলের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তাতে জানানো হয়, মদিনায় পৌঁছে রবিবার রাতে খালেদা জিয়া, তারেক রহমানসহ পরিবারেরর অন্য সদস্যরা মহানবীর রওজা মোবারক জিয়ারত করেন। তাঁরা দেশ ও দেশবাসীর কল্যাণে দোয়া করেছেন। পরে তাঁরা মসজিদ-ই-নববীতে নামাজ আদায় ও ইবাদত-বন্দেগি করেন।

পবিত্র হজ পালনের উদ্দেশ্যে গত ৮ সেপ্টেম্বর ঢাকা থেকে খালেদা জিয়া এবং লন্ডন থেকে তারেক রহমানসহ পরিবারের সদস্যরা জেদ্দায় যান। সৌদি আরবে বাদশা সউদ বিন আবদুল আজিজের আমন্ত্রণে রাজকীয় অতিথি হিসেবে তাঁরা এবার হজ করেছেন। শনিবার কাবা শরিফে বিদায়ী তাওয়াফ করে বিএনপি চেয়ারপারসন জেদ্দা থেকে মদিনায় পৌঁছেন।  

খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সদস্যদের মধ্যে রয়েছেন তারেক রহমান, তাঁর স্ত্রী জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান এবং প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি। এ ছাড়া বিএনপি চেয়ারপারসনের সঙ্গে তাঁর উপদেষ্টা কাউন্সিলের সদস্য এনামুল হক চৌধুরী, তথ্যপ্রযুক্তিবিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, একান্ত সচিব আবদুস সাত্তার, আলোকচিত্রী নুরুউদ্দিন আহমেদ, গৃহকর্মী ফাতেমা বেগমও হজ করেন। তারেক রহমানের শাশুড়ি ইকবাল মান্দ বানু, তারেকের স্ত্রীর বোন শাহিনা খান জামান বিন্দু ও স্বামী সৈয়দ শফিউজ্জামানও এবার হজ করেন এবং হজ শেষে মদিনায় এসে মহানবীর রওজা মোবারক জিয়ারত করেন।


মন্তব্য