kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


এমপিপুত্র রুমনকে রিমান্ডে চায় পুলিশ আজ আদালতে শুনানি

সাতক্ষীরা প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



এমপিপুত্র রুমনকে রিমান্ডে চায় পুলিশ আজ আদালতে শুনানি

চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার এমপিপুত্র রাশেদ সারোয়ার রুমনকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন জানিয়েছে পুলিশ। এ বিষয়ে আজ শুনানির জন্য আদালত দিন ধার্য করেছেন।

সংরক্ষিত মহিলা আসনের এমপি রিফাত আমিনের ছেলে রাশেদ সারোয়ার রুমনকে রবিবার পুলিশ গ্রেপ্তার করেছে দুটি চাঁদাবাজি মামলার আসামি হিসেবে। এর বাইরেও নানা অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে রুমনের বিরুদ্ধে। গ্রেপ্তারের পর রুমনকে জিজ্ঞাসাবাদের জন্য সাতক্ষীরা সদর থানার এসআই রফিকুল ইসলাম আদালতে সাত দিনের রিমান্ড আবেদন জানান। আদালত রুমনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সাতক্ষীরা আদালতের পুলিশ পরিদর্শক মামুন হোসেন জানান, রিমান্ড আবেদনের শুনানির জন্য সিনিয়র বিচারিক হাকিম নুরুল ইসলাম মঙ্গলবার দিন ধার্য করেছেন।

সাতক্ষীরা সদর থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা জানান, গত ১২ সেপ্টেম্বর সাতক্ষীরা জেলা যুবলীগের সাবেক সহসভাপতি মীর জুলফিকার আলী উজ্জ্বল চাঁদাবাজির অভিযোগে একটি মামলা করেছেন। এর আগে ২৪ আগস্ট আরেকটি চাঁদাবাজির মামলা করেন ব্যবসায়ী সিরাজুল ইসলাম বুলেট। এ দুটি মামলায়ই রুমনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি আলী আহম্মদ হাশমী জানান, রুমনের বিরুদ্ধে নারী কেলেঙ্কারিসহ নানা অভিযোগ আছে। গত ১৯ মে জেলার শ্যামনগর উপজেলার সুন্দরবনসংলগ্ন একটি রিসোর্ট থেকে তিন নারীসহ রুমনকে গ্রেপ্তার করা হয়েছিল। সে সময় পুলিশ তাঁর মায়ের নামে লাইসেন্সকৃত আগ্নেয়াস্ত্র ও গাড়ি জব্দ করেছিল।


মন্তব্য