kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


সোনারগাঁয় দুই স্থানে ২০ জনকে কুপিয়ে আহত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বরগাঁও এবং বেহাকৈর গ্রামে স্কুল শিক্ষার্থী, নারীসহ কমপক্ষে ২০ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ব্যাপারে থানায় আলাদা আলাদা অভিযোগ করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার সাদীপুর ইউনিয়নের বরগাঁও গ্রামের সেলিম মিয়ার সঙ্গে একই গ্রামের আমীর হোসেনের বিরোধ চলছিল। গতকাল দুপুরে দুজনের মধ্যে বাগিবতণ্ডা হয়। একপর্যায়ে আমীর হোসেন, ইকবাল মিয়া, ফজলুল হক, আল আমিন, মাহাবুব মিয়া, আমিনুল ইসলাম, মোক্তার হোসেনসহ ১৫-২০ জন রড, ছেনদা, রামদা ও হকিস্টিক নিয়ে সেলিম মিয়ার লোকজনের ওপর হামলা চালায়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর গ্রামে আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে যুবলীগকর্মী সোহেল মিয়া, আজিজুল হক, আনোয়ার হোসেনসহ ৮-১০ জন একই গ্রামের সফিকুল ইসলাম, শিউলি আক্তার ও মুক্তা আক্তারকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।

সোনারগাঁ থানার ওসি মঞ্জুর কাদের জানান, সংঘর্ষের ঘটনায় আলাদাভাবে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 


মন্তব্য