kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


এবার উইলস লিটলের ছাত্রকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক   

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



সুরাইয়া আক্তার রিশা হত্যাকাণ্ডের রেশ না কাটতেই এবার রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের আরেক শিক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আলভী হাসান (১৭) নামের এই ছাত্র একাদশ শ্রেণিতে পড়ে।

গতকাল রবিবার দুপুর ২টার দিকে মালিবাগ লেভেলক্রসিংয়ের সামনে আলভী হামলার শিকার হয়। সে তার পরিবারের সঙ্গে বাসাবো কদমতলায় বসবাস করে। তার বাবার নাম রেজাউল করিম।  

তার পরিবারের অভিযোগ, পূর্বশত্রুতার জের ধরে মালিবাগ এলাকার ছাত্রলীগকর্মী কামরুল, টিপুসহ পাঁচ-ছয়জন তরুণ মিলে আলভীকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। পরে গুরুতর জখম অবস্থায় লোকজন তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের চিকিৎসকরা জানান, আলভীর ডান হাতের কনুই ও বাম হাতের আঙুল জখম হয়েছে। এ জন্য তাকে শেরে বাংলানগরের জাতীয় অর্থোপেডিক ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) স্থানান্তর করা হয়েছে।

রমনা থানার উপপরিদর্শক (এসআই) আবদুর রাজ্জাক জানান, অভিযুক্ত তরুণদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এর আগে গত ২৪ আগস্ট রাজধানীর কাকরাইলে ওভার ব্রিজ পার হওয়ার সময় বখাটে যুবক ওয়াবদুলের ছুরিকাঘাতে উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী সুরাইয়া আক্তার রিশা গুরুতর জখম হয়। চিকিৎসাধীন অবস্থায় গত ২৮ আগস্ট ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।


মন্তব্য