kalerkantho


ডেমরায় নিখোঁজ যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



রাজধানীর ডেমরা থানা এলাকা থেকে মোহাম্মদ পারভেজ (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শত্রুতার জের ধরে তাঁকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিক তদন্ত শেষে ধারণা করছে তদন্তসংশ্লিষ্টরা। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে দুজনকে আটক করা হয়েছে। পারভেজের বাবার নাম মো. জালাল উদ্দিন। গ্রামের বাড়ি শরীয়তপুরের নড়িয়ায়। তিনি ঢাকার পূর্ব বাড্ডা এলাকায় থাকতেন।

পুলিশ জানায়, নিহত পারভেজের বস্তাবন্দি লাশ গতকাল শনিবার দুপুর পৌনে ১২টার দিকে ডেমরার মোল্লারটেক এলাকার একটি ঝিলের পার থেকে উদ্ধার করা হয়। ওই এলাকার একটি ঝোপ থেকে দুর্গন্ধ পেয়ে এলাকাবাসী প্রথমে পুলিশকে জানায়। পরে ঝোপের মধ্যে বস্তাবন্দি এক যুবকের গলা কাটা অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ মিটফোর্ড মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। তাঁর হাত ও পা রশি দিয়ে বাঁধা ছিল।  

লাশ উদ্ধারকারী ডেমরা থানার এসআই আব্দুল কুদ্দুস স্বজনদের বরাত দিয়ে কালের কণ্ঠকে বলেন, পারভেজ পেশায় মাইক্রোবাস চালক ছিলেন। তাঁর এক বন্ধুর সঙ্গে টাকা-পয়সা নিয়ে বিরোধ ছিল। এর আগে কথাকাটাকাটি ও হাতাহাতিও হয়েছে। আর এ কারণেই তাঁকে হত্যা করা হতে পারে বলে তথ্য পাওয়া গেছে। তবে অন্য কারণে তাঁকে হত্যা করা হয়েছে কি না তার তদন্ত চলছে। এ ঘটনায় সন্দেহভাজন দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।

পারিবারিক সূত্র জানায়, অতি সম্প্রতি কোরবানির ঈদের আগের রাতে তিনি বাড্ডার বাসা থেকে বেরিয়ে আর ফিরে আসেননি। এরপর পরিবারের লোকজন তাঁর খোঁজ না পেয়ে বাড্ডা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিল।


মন্তব্য