kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


খুলনায় দুই পক্ষের সংঘর্ষ আহত ১২, গ্রেপ্তার ৫

খুলনা অফিস   

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



খুলনার তেরখাদা উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১২ জন আহত হয়েছে। তাদের মধ্যে পাঁচজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পূর্বশত্রুতার জের ধরে গতকাল শনিবার সকালে উপজেলার কুমিরডাঙ্গা গ্রামে এ সংঘর্ষ হয়। এ ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কুমিরডাঙ্গা গ্রামের সাইফুল্লাহ ও পিরু শেখের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে শুক্রবার দিবাগত রাতে কুমিরডাঙ্গা বাজারে আব্দুর রহমান ও সাইফুল্লাহর লোকজন পিরু শেখকে মারধর করে। এর জের ধরে গতকাল সকাল ৯টার দিকে পিরুর লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সাইফুল্লাহর বাড়িতে হামলা চালায়। তখন পাল্টা হামলা চালায় সাইফুল্লাহর লোকজন।

খবর পেয়ে তেরখাদা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে কয়েক দফা সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১২ জন আহত হয়। তাদের মধ্যে আছে সাইফুল্লাহ ও তাঁর পক্ষের এসকেন্দার, মাহফুজ, হানিফ এবং পিরু শেখসহ তাঁর সমর্থক রইজ ও টিটো। তাদের মধ্যে পাঁচজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, এ ঘটনায় আবুল হোসেন নামের এক ব্যক্তি বাদী হয়ে ২০-২২ জনকে আসামি করে মামলা করেছেন। আসামিদের মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তেরখাদা থানার ওসি মেজবাহ উদ্দিন বলেন, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


মন্তব্য