kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


নান্দাইলে বরযাত্রীর গাড়িতে হামলা লুট

আহত ৩

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ময়মনসিংহের নান্দাইলে বরযাত্রীদের চলন্ত মাইক্রোবাসে হামলা চালিয়ে টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের হামলায় বরের বাবাসহ তিনজন আহত হয়েছেন।

শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার হেমগঞ্জ বাজার-দাতারাটিয়া সড়কের দাতারাটিয়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

বরের বাবা মো. আজিজুল হক জানান, তিনি গাজীপুরের বোর্ডবাজারে বসবাস করেন। তাঁর ছেলেকে নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় বিয়ে করাচ্ছেন। শুক্রবার সকালে মাইক্রোবাসযোগে কনের বাড়িতে যাওয়ার পথে হেমগঞ্জ বাজার-দাতারাটিয়া সড়কে একটি কালভার্ট অতিক্রমের সময় একদল দুর্বৃত্ত মাইক্রোবাসটির গতিরোধ করে লাঠি দিয়ে আঘাত করে। পরে তারা গাড়ি থেকে নেমে প্রতিবাদ করলে তাদের মেরে আহত করে দুর্বৃত্তরা। এ সময় টাকাপয়সা ও স্বর্ণালংকার লুট করে হামলাকারীরা। এলাকাবাসী জানায়, স্থানীয় কয়েকজন যুবক বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত রয়েছে। তারা বরযাত্রীর গাড়িতে হামলা চালাতে পারে বলে এলাকাবাসীর সন্দেহ।

নান্দাইল মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. খলিলুর রহমান হাওলাদার বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা গা ঢাকা দিয়েছে।


মন্তব্য