kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


গাড়িচাপায় দম্পতির মৃত্যু

‘মাতাল’ চালককে খুঁজে পাচ্ছে না পুলিশ

নিজস্ব প্রতিবেদক   

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



রাজধানীর শেওড়াপাড়ায় কৃষি মন্ত্রণালয়ের সাবেক কর্মকর্তা ও তাঁর স্ত্রীকে চাপা দিয়ে হত্যার দায়ে অভিযুক্ত গাড়িচালক ও তার সঙ্গীদের খুঁজে পাচ্ছে না পুলিশ। তদন্তসংশ্লিষ্ট ব্যক্তিরা বলছেন, ওই গাড়ির চালক ও যাত্রীরা যে মদ্যপ ছিল, সে বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।

গাড়িটি থেকে একটি অক্ষত ও তিনটি ভাঙা মদের বোতল জব্দ করেছে পুলিশ। গাড়ির মালিকের ছেলে নাফিস খান অনি ও তার সহযোগীদের ধরতে পুলিশের একাধিক দল কাজ করছে।

গত বুধবার ভোরে শেওড়াপাড়া বাসস্ট্যান্ডের পাশে হাজি আশরাফ আলী মার্কেটের সামনে ফুটপাতে দাঁড়িয়ে থাকা আতাউর রহমান ও তাঁর স্ত্রী রওশন আরা প্রাইভেট কারের ধাক্কায় নিহত হন। আতাউর রহমান পূর্ব শেওড়াপাড়ার ৯২১ নম্বর বাসায় থাকতেন। বুধবার ভোরে কোরবানির মাংস নিয়ে মোহাম্মদপুরে মেয়ের বাসায় যাওয়ার জন্য ওই দম্পতি বের হন। ঘটনার পর দুমড়েমুচড়ে যাওয়া গাড়িটি জব্দ করে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি) মাসুদ আহমেদ জানান, কয়েক ঘণ্টার মধ্যেই গাড়ির মালিককে শনাক্ত করা গেছে। তাঁর বাসাসহ সম্ভাব্য দু-তিনটি ঠিকানায় অভিযান চালানো হয়েছে। তবে কাউকে পাওয়া যায়নি।

পুলিশ সূত্র জানায়, গাড়ির মালিক ঠিকাদার আশিকুর রহমান খান। তিনি তেজগাঁওয়ের শাহীনবাগে পরিবার নিয়ে থাকেন। দুর্ঘটনার সময় গাড়িতে ছিল তাঁর ছেলে নাসিফ খান অনি। মঙ্গলবার রাতে কয়েকজন বন্ধুর সঙ্গে গাড়ি নিয়ে বের হয় সে।


মন্তব্য