kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


বান্দরবানে যুবককে হত্যাচেষ্টা, আটক ২

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বান্দরবানে যুবককে হত্যাচেষ্টা, আটক ২

বান্দরবানে প্রেমের সম্পর্কের জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। তাঁর নাম এমরান (২৭)।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় বান্দরবান শহর থেকে ১৫ কিলোমিটার দূরে ন্যাচারাল পার্কে এ ঘটনা ঘটে। তাঁকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ।

ন্যাচারাল পার্কের কর্মচারীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে হঠাৎ করে চিৎকার শুনে তাঁরা এগিয়ে যান। এ সময় এক তরুণী ও যুবককে পালিয়ে যেতে দেখলে হাতেনাতে ধরে তাঁদের পুলিশে সোপর্দ করেন তাঁরা। পরে রক্তাক্ত অবস্থায় এমরানকে প্রথমে বান্দরবান সদর হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আটক সাহিদা আকতার (২২) সাংবাদিকদের জানান, ইমরানের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাঁকে বিয়ে না করে ইমরান অন্য একজনকে বিয়ে করেন। সাহিদাও আরেক যুবক রুবেলকে বিয়ে করতে গেলে এমরান তাতে বাধা দেন। এ অবস্থায় রুবেলকে সঙ্গে নিয়ে এমরানকে হত্যার উদ্দেশ্যে ন্যাচারাল পার্কে আসেন সাহিদা।

সাহিদা অরো জানান, তাঁরা দুজনই এমরানকে হত্যার উদ্দেশ্যে একটি ধারালো দা দিয়ে আঘাত করেছেন। তবে আটক রুবেল হোসেন এ বিষয়ে কোনো কথা বলছেন না।

আহত অবস্থায় এমরান হোসেন বলেন, ‘সকালে সাহিদার ফোন কল পেয়ে দুপুরের পর একই ট্যাক্সিতে চেপে ন্যাচারাল পার্কে আসি। কিছুক্ষণ কথা বলার পর রুবেলের সহযোগিতায় সাহিদা আমাকে উপর্যুপরি কোপাতে থাকে। ’ এমরান ও সাহিদার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ধর্মপুর গ্রামে।

বান্দরবান সদর থানা সূত্রে জানা যায়, এ ঘটনায় আটক দুজনের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগে মামলার প্রস্তুতি চলছে।


মন্তব্য