kalerkantho

সোমবার । ২০ ফেব্রুয়ারি ২০১৭ । ৮ ফাল্গুন ১৪২৩। ২২ জমাদিউল আউয়াল ১৪৩৮।


সন্দ্বীপে যুবলীগকর্মী গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মুছাপুর এলাকায় এক যুবলীগকর্মীর পায়ে গুলি করেছে সন্ত্রাসীরা। আহতের নাম মোহাম্মদ আলী (৩৫)। গত বৃহস্পতিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। পরে গতকাল শুক্রবার সকালে  তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতিপক্ষরা তাঁকে গুলি করে পালিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

আহত মোহাম্মদ আলীর মামাতো ভাই সাদ্দাম হোসেন বলেন, গত বৃহস্পতিবার রাতে মুছাপুরের ধাপার হাটে একটি কাজি অফিস, একটি ফলের দোকান ও একটি কম্পিউটারের দোকান পুড়িয়ে দেয় দুষ্কৃতকারীরা। এরপর কাজি আবদুর রহমান তাঁর অফিস পুড়ে যাওয়ার বিষয়টি থানায় জানিয়ে ফেরার পথে কিছু যুবক তাঁকে বাধা দেয়। এরপর পুলিশ এসে মীমাংসা করে। পরে রাতে তারেক পরিচয় দিয়ে এক যুবক মোহাম্মদ আলীকে ঘর থেকে ডেকে নিয়ে যান। এ সময় তাঁর স্ত্রী বাইরে যেতে বাধা দেন। পরে ওই যুবক আশ্বস্ত করে বলেন, আলী ভাইয়ের কিছুই হবে না। মোহাম্মদ আলী বের হয়ে রাস্তায় দেখেন ৮-১০ জন যুবক দাঁড়িয়ে আছে। তখন তিনি চিৎকার দেন। এরপর ওই যুবকরা আলীর পায়ে গুলি করে পালিয়ে যায়।

হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভূঁইয়া বলেন, সন্দ্বীপ উপজেলার মুছাপুর এলাকা থেকে বাঁ পায়ে গুলিবিদ্ধ মোহাম্মদ আলীকে গতকাল সকালে হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। তাঁকে ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

সন্দ্বীপ থানার ওসি শামসুল ইসলাম বলেন, ‘রাস্তা দিয়ে হাঁটার সময় পেছন থেকে কে বা কারা নাকি স্থানীয় আবুল কাসেমের ছেলে মোহাম্মদ আলীর পায়ে গুলি করেছে। খবর নিয়েছি তাঁর অবস্থা আশঙ্কামুক্ত। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। জড়িতদের গ্রেপ্তার করা হবে। ’


মন্তব্য