kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


আট গরু ব্যবসায়ীর ১২ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক   

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় গত সোমবার রাতে আট গরু ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ১২ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আহতরা হলেন মোজাফফর, আহমদ, মামুন, রেজাউল, বাবর আলী, খোকন, শামছুল ও আকবর।

সোমবার রাতে আহত গরু ব্যবসায়ীরা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পরে তাঁরা গ্রামের বাড়ি রাজশাহীতে ফিরে গেছেন। তবে সংশ্লিষ্ট থানার পুলিশ কর্মকর্তারা বলছেন, এ ঘটনায় কেউ পুলিশের কাছে অভিযোগ করেনি।

আহত শামছুল ও বাবর আলী বলেন, সোমবার রাত আড়াইটার দিকে আফতাবনগর হাটে গরু বিক্রি শেষে তাঁরা ট্রাকে করে রাজশাহীতে যাচ্ছিলেন। ট্রাকটি কুড়িল বিশ্বরোড এলাকায় পৌঁছলে কয়েকজন দুর্বৃত্ত তা প্রতিরোধ করে। ট্রাকে উঠে দুর্বৃত্তরা গরু বেপারিদের মারধর করে টাকা চায়। টাকা দিতে অস্বীকার করলে তাঁদের কয়েকজনকে ছুরিকাঘাত করে। পরে সবাইকে ট্রাক থেকে ফেলে দিয়ে টাকা নিয়ে পালিয়ে যায়। ’

তবে এ ঘটনার ব্যাপারে বাড্ডা থানার ওসি আব্দুল জলিল, ভাটারা থানার ওসি নূরুল মুত্তাকিন ও খিলক্ষেত থানার ওসি শহীদুল হক জানেন না বলে দাবি করেন। জানতে চাইলে তাঁরা প্রত্যেকেই বলেন, এমন একটি ঘটনার কথা তাঁরা শুনেছেন। তবে খোঁজ নিয়ে ভুক্তভোগী কাউকে পাওয়া যায়নি। কেউ থানায় অভিযোগও করেনি।


মন্তব্য