kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


পাওনা টাকা চাইতে গিয়ে দম্পতি খুন!

খুলনা অফিস   

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



খুলনার তেরখাদা উপজেলার ইখড়ি গ্রামে পাওনা টাকা চাইতে গিয়ে স্বামী-স্ত্রী খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিখোঁজের দুই দিন পর গত বুধবার সকালে খসরুল মোল্যা (৪০) ও তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রী হাফিজা বেগমের (৩০) লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ব্যবসার জন্য খসরুল মোল্যার কাছ থেকে প্রায় এক লাখ টাকা ধার নেন ইখড়ি গ্রামের তরিকুল শেখ। গত সোমবার তরিকুল ওই টাকার লাভের অংশ খসরুলকে দেওয়ার প্রতিশ্রুতি দেন। ফলে ওই দিন রাত ৮টার দিকে স্ত্রীকে সঙ্গে নিয়ে তরিকুলের বাড়িতে যান খসরুল। এর পর থেকে তাঁরা নিখোঁজ ছিলেন। পরে বুধবার সকালে খসরুল ও হাফিজার লাশ ইখড়ি গ্রামের শেখবাড়ির দুটি পুকুর থেকে উদ্ধার করা হয়।

তেরখাদা থানার ওসি মেসবাহ উদ্দিন জানান, ঈদের দিন রাতে ওই এলাকার উত্তর পাড়ার পিলার ব্যবসায়ী আরজ আলী, কামাল ও তরিকুলের কাছে খসরুল ও লিপির যাওয়ার কথা ছিল। সে অনুযায়ী তাঁরা বাড়ি থেকে বের হন। পরে তাঁদের আর কোনো খোঁজ ছিল না। বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে পুলিশ দুটি পুকুরে দুজনের মরদেহের খবর জানতে পেরে তা উদ্ধার করে। মরদেহে আঘাত ও কাটা চিহ্ন রয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে কামাল হোসেন, মো. মোস্তফা ও আরজ আলী নামের তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


মন্তব্য