kalerkantho


ঈদে ৯ বীরাঙ্গনাকে সংবর্ধনা

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ   

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ঈদে ৯ বীরাঙ্গনাকে সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ঈদ উপলক্ষে গতকাল ৯ বীরাঙ্গনাকে সংবর্ধনা দেওয়া হয়। ছবি : কালের কণ্ঠ

ঈদ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ শহরে ৯ বীরাঙ্গনাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ প্রাইভেটাইজেশন কমিশনের সদস্য (সচিব) মো. জিল্লার রহমান ব্যক্তিগত উদ্যোগে তাঁদের এ সংবর্ধনা জানান।

বীরাঙ্গনারা হলেন জলো বেগম, রাহেলা বেগম, রাবেয়া বেগম, হাসিনা বেগম, রেনু বেগম, হাজেরা বেগম, আরবী বেগম, মালেকা বেগম ও আয়েশা বেগম। চাঁপাইনবাবগঞ্জে ১১ জন বীরাঙ্গনার রয়েছেন। এর মধ্যে অনুষ্ঠানে ৯ জন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের সাহাপুর গ্রামের বীরাঙ্গনা হাজেরা বেগম বলেন, ‘সরকারের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বীরাঙ্গনাদের আপ্যায়ন করা এবং উপহার দেওয়ায় ধন্যবাদ জানাই। আমরা দারুণ খুশি।’ বীরাঙ্গনা আরবী বেগম বলেন, ‘আমাদের অনেকেরই থাকার জায়গা নেই। আবাসন সংকটের সমাধান হলে আমাদের জন্য ভালো হতো।’

বীরাঙ্গনা হাসিনা বেগম প্রধানমন্ত্রীর কাছে আবেদন করে বলেন, ‘সরকার আগামীতে আমাদের সমস্যাগুলো সমাধানে দ্রুত পদক্ষেপ নেবেন, এই প্রত্যাশা করি।’ অনুষ্ঠানে বীরাঙ্গনারা মুক্তিযোদ্ধা সনদ, বাড়িসহ মুক্তিযোদ্ধাদের সব সুযোগ-সুবিধা পাওয়ার দাবি জানান। পরে মো. জিল্লার রহমান ও মিসেস জিল্লার রহমান নিজ বাসভবনে বীরাঙ্গনাদের মধ্যাহ্নভোজে আপ্যায়িত করেন এবং উপহারসামগ্রী দেন।


মন্তব্য