kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ঈদে ৯ বীরাঙ্গনাকে সংবর্ধনা

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ   

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ঈদে ৯ বীরাঙ্গনাকে সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ঈদ উপলক্ষে গতকাল ৯ বীরাঙ্গনাকে সংবর্ধনা দেওয়া হয়। ছবি : কালের কণ্ঠ

ঈদ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ শহরে ৯ বীরাঙ্গনাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ প্রাইভেটাইজেশন কমিশনের সদস্য (সচিব) মো. জিল্লার রহমান ব্যক্তিগত উদ্যোগে তাঁদের এ সংবর্ধনা জানান।

বীরাঙ্গনারা হলেন জলো বেগম, রাহেলা বেগম, রাবেয়া বেগম, হাসিনা বেগম, রেনু বেগম, হাজেরা বেগম, আরবী বেগম, মালেকা বেগম ও আয়েশা বেগম। চাঁপাইনবাবগঞ্জে ১১ জন বীরাঙ্গনার রয়েছেন। এর মধ্যে অনুষ্ঠানে ৯ জন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের সাহাপুর গ্রামের বীরাঙ্গনা হাজেরা বেগম বলেন, ‘সরকারের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বীরাঙ্গনাদের আপ্যায়ন করা এবং উপহার দেওয়ায় ধন্যবাদ জানাই। আমরা দারুণ খুশি। ’ বীরাঙ্গনা আরবী বেগম বলেন, ‘আমাদের অনেকেরই থাকার জায়গা নেই। আবাসন সংকটের সমাধান হলে আমাদের জন্য ভালো হতো। ’

বীরাঙ্গনা হাসিনা বেগম প্রধানমন্ত্রীর কাছে আবেদন করে বলেন, ‘সরকার আগামীতে আমাদের সমস্যাগুলো সমাধানে দ্রুত পদক্ষেপ নেবেন, এই প্রত্যাশা করি। ’ অনুষ্ঠানে বীরাঙ্গনারা মুক্তিযোদ্ধা সনদ, বাড়িসহ মুক্তিযোদ্ধাদের সব সুযোগ-সুবিধা পাওয়ার দাবি জানান। পরে মো. জিল্লার রহমান ও মিসেস জিল্লার রহমান নিজ বাসভবনে বীরাঙ্গনাদের মধ্যাহ্নভোজে আপ্যায়িত করেন এবং উপহারসামগ্রী দেন।


মন্তব্য