kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


সিলেটে আটকে রেখে ধর্ষণের অভিযোগ

এক যুবক গ্রেপ্তার

সিলেট অফিস   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে আটকে রেখে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব।

গত শুক্রবার রাতে নগরের টিলাগড় এলাকা থেকে মো. সেনুর মিয়া (২৮) নামের এই যুবককে গ্রেপ্তার করা হয়। এ সময় নিখোঁজ তরুণীকেও উদ্ধার করা হয়। সেনুর মিয়া সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও গ্রামের মো. মাখন মিয়ার ছেলে।

র‍্যাব সূত্রে জানা যায়, ওই তরুণী গত ৪ সেপ্টেম্বর সকাল থেকে নিখোঁজ হন। এ ঘটনায় শাহপরান থানায় একটি সাধারণ ডায়েরিও করেন তাঁর বাবা। শুক্রবার রাত আনুমানিক ৯টার দিকে টিলাগড় ইকো পার্ক এলাকা থেকে তরুণীকে উদ্ধার করে র‍্যাব-৯-এর একটি বিশেষ দল। জিজ্ঞাসাবাদে তরুণী বিস্তারিত ঘটনা জানান এবং সেনুর মিয়ার বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ করেন।

র‍্যাব-৯-এর পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওই তরুণীর সঙ্গে সেনুর মিয়ার মোবাইল ফোনে পরিচয় হয়। সে বিবাহিত হওয়া সত্ত্বেও বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে বাড়ি থেকে পালিয়ে আসার জন্য প্ররোচিত করে। পরে তাঁকে নিয়ে মৌলভীবাজারের বিভিন্ন স্থানে আত্মীয়স্বজনের বাড়িতে বিবাহবহির্ভূতভাবে একত্রে অবস্থান করে। র‍্যাব জানায়, আটক সেনুর মিয়াকে গতকাল শাহপরান থানার পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।


মন্তব্য