kalerkantho

মঙ্গলবার। ২১ ফেব্রুয়ারি ২০১৭ । ৯ ফাল্গুন ১৪২৩। ২৩ জমাদিউল আউয়াল ১৪৩৮।


ভোলায় বাণিজ্যমন্ত্রী

সম্পূর্ণভাবে জঙ্গি নির্মূল শিগগিরই

ভোলা প্রতিনিধি   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, খুব শিগগিরই দেশ থেকে সম্পূর্ণভাবে জঙ্গি নির্মূল করা হবে। এ জন্য সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলতে হবে।

ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নে গতকাল শনিবার এক হাজার ৭০০ দরিদ্র পরিবারের মধ্যে ঈদুল আজহা উপলক্ষে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণকালে মন্ত্রী এসব কথা বলেন। বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ পরিচালনায় দেশ অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হচ্ছে। আন্তর্জাতিক বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশ পরিচিতি লাভ করেছে।

মন্ত্রী আরো বলেন, ভোলা বাংলাদেশের সবচেয়ে উন্নত জেলা হবে। কারণ ভোলায় পর্যাপ্ত গ্যাস আছে। বিদ্যুৎ আছে। ভোলায় শিল্প-কারখানা হবে। এ ছাড়া ভোলা-বরিশাল ব্রিজ নির্মিত হলে পদ্মা সেতু হয়ে সরাসরি সড়কপথে স্বল্প সময়ে ভোলার মানুষ ঢাকায় যেতে পারবে। এ সময় মন্ত্রী ভোলার নদীভাঙন রোধে ৩৫০ কোটি টাকা বরাদ্দের কথা উল্লেখ করে বলেন, এ প্রকল্পটি বাস্তবায়ন হলে ভোলাকে নদীভাঙনের হাত থেকে স্থায়ীভাবে রক্ষা করা যাবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু প্রমুখ।


মন্তব্য