kalerkantho


ছিনতাইকারীর গুলিতে গ্রামীণ ফোনের বিক্রয় কর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



নরসিংদী শিবপুর উপজেলার খৈনকুট এলাকায় ছিনতাইকারীদের গুলিতে গ্রামীণফোনের এক বিক্রয়কর্মী নিহত হয়েছেন। তাঁর নাম রাসেল সরকার (২৬)। গতকাল শনিবার সাড়ে ১১টায় গুলিতে তিনি গুরুতর আহত হন। পরে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে বিকেল সাড়ে ৫টার দিকে তিনি মারা যান।

ছিনতাইকারীরা তাঁর কাছ থেকে প্রায় দুই লাখ টাকা ও মোবাইল ফোনসেট ছিনিয়ে পালিয়ে যায়। রাসেল নরসিংদী শহরের বীরপুর গ্রামের হানিফ মিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, রাসেল শিবপুর চাঁদপাশা বাজারের বিভিন্ন মুঠোফোন দোকানে গ্রামীণফোনের সিম বিক্রি ও ফেক্সিলোড দিয়ে থাকে। প্রতিদিনের মতো গতকালও প্রায় দুই লাখ টাকা নিয়ে মোটরসাইকেলে শিবপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে খৈনকুট নামক স্থানে ছিনতাইকারীরা তাঁকে গুলি করে। এরপর তিনজনের ছিনতাইকারীদল টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন গুলিবিদ্ধ রাসেল সরকারকে উদ্ধার করে প্রথমে নরসিংদী জেলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টার দিকে তাঁর মৃত্যু হয়।

রাসেলের বাবা হানিফ মিয়া বলেন, ‘রাসেলের সাড়ে তিন বছরের একটি মেয়ে আছে। ছিনতাইকারীরা রাসেলকে হত্যা করেনি সেই সঙ্গে তাঁর বউ-সন্তানকে হত্যা করেছে। এখন তাঁর বউ-সন্তানের ভবিষ্যৎ কী হবে ?’

শিবপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন বলেন, রাসেল তলপেটে গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঘটনাটি ছিনতাই না পূর্বশত্রুতার জের ধরে হয়েছে তা তদন্ত না করে বলা যাচ্ছে না। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


মন্তব্য