kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠন

সভাপতি তুহিন, সম্পাদক ফয়েজ

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে তুহিন কান্তি দাস সভাপতি ও মো. ফয়েজ উল্লাহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন অস্মিতা ফরিদ। গতকাল শুক্রবার টিএসসির মুনীর চৌধুরী মিলনায়তনে বিশ্ববিদ্যালয় সংসদের ৩১তম সম্মেলন শেষে এই কমিটি গঠন করা হয়।

সংগঠনটির দপ্তর সম্পাদক শিপন দে স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। গত বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের ৩১তম সম্মেলন অনুষ্ঠিত হয়। শুক্রবার সকালে কাউন্সিল অধিবেশন শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়।

৩১ সদস্যবিশিষ্ট নতুন কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি রমেন চক্রবর্তী টিপু, সাদ্দাম হোসেন দীপক, শুভ মোদক, সুদীপ দাস ও আয়াজ নকীব। সহকারী সাধারণ সম্পাদক তুষার পাল, প্রণব চক্রবর্তী ও আজিজুল হায়াত কনক। কোষাধ্যক্ষ নির্ঝর কান্তি পাল, প্রচার প্রকাশনা সম্পাদক সাখাওয়াত ফাহাদ, দপ্তর সম্পাদক শিপন দে, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক খাইরুল ইসলাম শুভ, সাংস্কৃতিক সম্পাদক শুভ্রা গোস্বামী, ক্রীড়া সম্পাদক সাগর তালুকদার, শিক্ষা ও গবেষণা সম্পাদক রাগীব নাইম ও সমাজকল্যাণ সম্পাদক রাজীব দাস।


মন্তব্য