kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।

নোটিশ বোর্ড

৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



নোটিশ বোর্ড

ইউআইইউতে সন্ত্রাস-জঙ্গিবাদবিরোধী আলোচনা

বাংলাদেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং এ বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে গত শনিবার আলোচনা ও মতবিনিময় সভা করেছে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ)।

ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. এম রিজওয়ান খানের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন ধানমণ্ডি থানার ওসি আব্দুল লতিফ সরদার, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মোফিজুর রহমান এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আবু সাকলাইন।

আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ, রেজিস্ট্রার, ডিন, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

এআইইউবি প্রতিষ্ঠাতার চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের (এআইইউবি) প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের সাবেক চেয়ারম্যান ডা. আনোয়ারুল আবেদীনের চতুর্থ মৃত্যুবার্ষিকী গত সোমবার পালন করা হয়েছে।

এ উপলক্ষে এআইইউবি ক্যাম্পাসে কোরআনখানি ও স্মরণসভা অনুষ্ঠিত হয়।

এআইইউবি মিলনায়তনে ডা. আনোয়ারুল আবেদীন স্মরণসভায় তাঁর বর্ণাঢ্য জীবনের বিভিন্ন কর্মকাণ্ডের ওপর বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. কারমেন জেড ল্যামাগনা, ডা. আনোয়ারুল আবেদীনের ছেলে বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও প্রতিষ্ঠাতা ড. হাসানুল এ. হাসান, বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ইশতিয়াক আবেদীন ও কন্যা নাদিয়া আনোয়ার, ভাইস প্রেসিডেন্ট (একাডেমিকস) প্রফেসর ড. তফাজ্জল হোসেন, শিক্ষক ফারহিন হাসান প্রমুখ। এ সময় ডা. আনোয়ারুল আবেদীনের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সভা শেষে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। এ ছাড়া আগামী ৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের শ্রীপুরে রিসার্চ ট্রেনিং, প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট সেন্টারের মসজিদে মিলাদ ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হবে। সংবাদ বিজ্ঞপ্তি।


মন্তব্য