kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


সড়ক দুর্ঘটনা

সিলেট ও যশোরে স্কুল ছাত্রসহ নিহত ৫

বিশেষ প্রতিনিধি, যশোর ও সিলেট অফিস   

৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



যশোর ও সিলেটে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। এর মধ্যে গতকাল মঙ্গলবার বিকেলে যশোরে ট্যাংকলরির চাপায় প্রাণ হারিয়েছে দুই স্কুল ছাত্র।

এর আগে গত সোমবার দিবাগত রাতে সিলেটে দুটি আলাদা দুর্ঘটনায় নিহত হয়েছে তিনজন।

যশোরে নিহত দুই স্কুল ছাত্র হলো সদর উপজেলার চাউলিয়া গ্রামের আব্দুল্লাহ শেখের ছেলে সপ্তম শ্রেণির ছাত্র হিমেল (১৩) ও জিরাট গ্রামের লুত্ফর রহমানের ছেলে অষ্টম শ্রেণির ছাত্র শাকিল (১৪)।

একই দুর্ঘটনায় আহত হয়েছে কচুয়া গ্রামের রফিক মিয়ার ছেলে আবু সাঈদ (১৩)। তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই তিন ছাত্র ওই এলাকার রূপদিয়া ওয়েলফেয়ার একাডেমিতে পড়ত।

স্থানীয় লোকজন জানায়, গতকাল বিকেলের দিকে এই তিন স্কুল ছাত্র একটি মোটরসাইকেলে করে যশোর শহরের দিকে আসছিল। যশোর-খুলনা মহাসড়কের পদ্মবিলা এলাকায় যশোর ট্রেডিংয়ের সামনে পৌঁছলে একটি ট্যাংকলরি (যশোর-ট-১০৪) মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শাকিলের মৃত্যু হয়। আহত অবস্থায় হিমেল ও সাইদকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন চিকিৎসকরা। বিকেল ৪টার দিকে অ্যাম্বুল্যান্সে তোলার সময় হিমেলের মৃত্যু হয়।

যশোর কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন জানান, পুলিশ ট্যাংকলরিটি আটক করেছে।

এদিকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যায় ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রবাসী যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস সিলেটের উদ্দেশে ছেড়ে আসে। রাত ১২টার দিকে গাড়িটি ওসমানীনগরের ফকিরাবাদ এলাকায় আসার পর বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িই রাস্তার পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় মাইক্রোবাসের চালকের সহকারী ফাহিম মিয়া। আহত অবস্থায় তিনজনকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মাইক্রোবাসচালক ফয়সল আহমদ মারা যান।

একই দিন রাত ১০টার দিকে সিলেট-মৌলভীবাজার সড়কের চেলারচক এলাকায় একটি অটোরিকশাকে পেছন দিক থেকে চাপা দেয় একটি ট্রাক। এতে গুরুতর আহত হন অটোরিকশার যাত্রী ব্যবসায়ী পরিমল দেবনাথ মধু। রাতেই ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাঁর মৃত্যু হয়।


মন্তব্য