kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


যশোরে অচেনা লাশটি এক ইউপি চেয়ারম্যানের

বিশেষ প্রতিনিধি, যশোর   

৪ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



যশোরে গত শুক্রবার পরিচয় না জেনে দাফন করে ফেলা লাশটি চৌগাছা উপজেলার পাশাপোল ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আবুল কাশেমের (৫৪)। গতকাল শনিবার তাঁর পরিচয় নিশ্চিত হয়েছে পুলিশ।

পুলিশের ধারণা, কাশেমকে হত্যার পর দুর্বৃত্তরা এই পুকুরে ফেলে যেতে পারে। এই ব্যাপারে পুলিশের পক্ষ থেকে বিস্তারিত কিছু জানা যায়নি।

নিহত ইউপি চেয়ারম্যান আবুল কাশেম পাশাপোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে যশোরের কোতোয়ালি থানা পুলিশ শহরের ষষ্ঠীতলা এলাকার পুকুর থেকে একটি লাশ উদ্ধার করে। পরিচয় না পাওয়ায় পরদিন আঞ্জুমান মুফিদুল ইসলামের মাধ্যমে শহরের ঘোপ কবরস্থানে লাশটি দাফন করা হয়।

ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের স্ত্রী ফিরোজা বেগম বলেন, বুধবার সন্ধ্যায় ঢাকায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন তাঁর স্বামী। ওই দিন রাত থেকেই তাঁর মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর গতকাল দুপুরে ফিরোজা বেগম চৌগাছা থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করেন। বিকেলে যশোর কোতোয়ালি থানা পুলিশের কাছে রক্ষিত লাশের ছবি দেখে স্বজনরা আবুল কাশেমকে শনাক্ত করে।

চৌগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম সাইফুর রহমান বাবুল বলেন, আবুল কাশেম পাশাপোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

চৌগাছা থানার ওসি মসিউর রহমান বলেন, অজ্ঞাতপরিচয় হিসেবে লাশটি উদ্ধারের পর যশোর কোতোয়ালি থানায় একটি মামলা হয়েছিল। এখন আইনগতভাবে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 


মন্তব্য