kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


মানিকগঞ্জে নাসিম

২০১৯ সালের আগে জাতীয় নির্বাচন নয়

মানিকগঞ্জ প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



২০১৯ সালের এক দিন আগেও জাতীয় সংসদ নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম। তিনি বলেন, ‘২০১৯ সালের ওই সংসদ নির্বাচনে আমাদের জিততে হবে।

দেশের জনগণের রায় আওয়ামী লীগের পক্ষে নিয়ে আসতে হবে। ’ গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মানিকগঞ্জ বিজয় মেলা মাঠে ১৪ দলের জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

১৪ দলের মুখপাত্র মো. নাসিম বলেন, ‘খালেদা জিয়া জঙ্গিদের মদদ দিচ্ছেন। কল্যাণপুরে, নারায়ণগঞ্জে জঙ্গি ধরা পড়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তারা খতম হয়েছে। আর খালেদা জিয়া বলছেন—তাদের বাঁচিয়ে রাখা হলো না কেন? যেখানে বাবা-মা জঙ্গি সন্তানের লাশ নিতে আসে না, আর খালেদা জিয়া বলেন তাদের বাঁচিয়ে রাখা হলো না কেন! এ যেন মায়ের চেয়ে মাসির দরদ বেশি। ’

রামপাল প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশে বিদ্যুতের প্রয়োজন আছে। সুতরাং রামপাল বিদ্যুৎকেন্দ্র হবে। তিনি আরো বলেন, ‘দেশ স্বাধীন করলাম আমরা আর সুন্দরবন রক্ষা করার কথা বলেন খালেদা জিয়া। ’

সমাবেশে সাম্যবাদী দলের সভাপতি সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া বলেন, দেশকে জঙ্গিবাদের কবল থেকে রক্ষা করতে হবে। এ জন্য ১৪ দলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি বলেন, পাকিস্তান ও জামায়াতে ইসলামীর সঙ্গে খালেদা জিয়ার যত দিন সম্পর্ক থাকবে, তত দিন তারা রাষ্ট্রক্ষমতার মুখ দেখতে পারবে না।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য ও স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান শফিউল আরেফিন টুটুল এবং মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম।


মন্তব্য