kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


সাগরে ট্রলারডুবি

সাত জেলের লাশ হস্তান্তর বিএসএফের

সাতক্ষীরা প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বঙ্গোপসাগরের হিরন পয়েন্টে ট্রলারডুবিতে নিহত সাত বাংলাদেশি জেলের লাশ সাতক্ষীরা স্থলবন্দর দিয়ে হস্তান্তর করেছে বিএসএফ। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে ভারতের ঘোজাডাঙ্গা বিএসএফ ক্যাম্পের সদস্যরা ভোমরা বিজিবি ক্যাম্পের সদস্যদের কাছে এই লাশ হস্তান্তর করেন।

এ সময় বিজিবির সাতক্ষীরা ৩৮ ব্যাটালিয়নের পক্ষে ভোমরা ক্যাম্পের কমান্ডার সুবেদার সিরাজুল গনি মরদেহগুলো গ্রহণ করেন। তবে নিহতদের পরিচয় সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সাতক্ষীরা সদর থানার এসআই নজরুল ইসলাম জানান, গত ৩০ আগস্ট রাতে দক্ষিণ ২৪ পরগনার আওতাধীন সমুদ্রের মধ্যে অর্ধনিমজ্জিত অবস্থায় চট্টগ্রামের এমভি নুরে আলম ফিশিং ট্রলারটি উদ্ধার করে পাথর প্রতিমা থানায় হস্তান্তর করা হয়। এই ট্রলারের মধ্য থেকে তারা সাতটি গলিত লাশ উদ্ধার করে। প্রাথমিক ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে ভারতের ঘোজাডাঙ্গা বিএসএফ ক্যাম্পের সদস্যরা বিজিবির হাতে লাশ হস্তান্তর করেন। পরে সদর থানা পুলিশের কাছে লাশ হস্তান্তর করে বিজিবি।

বিজিবির সাতক্ষীরা ৩৮ ব্যাটালিয়নের জনসংযোগ কর্মকর্তা সামছুল আলম জানান, মরদেহগুলো গ্রহণ করা হয়েছে। নিহতদের নাম-পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়ে পরে জানানো হবে।


মন্তব্য