kalerkantho

শনিবার । ২১ জানুয়ারি ২০১৭ । ৮ মাঘ ১৪২৩। ২২ রবিউস সানি ১৪৩৮।


উত্তরায় সড়ক দুর্ঘটনায় র‌্যাব কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

৩ এপ্রিল, ২০১৬ ০০:০০



রাজধানীর উত্তরায় সড়ক দুর্ঘটনায় হাবিবুর রহমান (৪১) নামে এক র‌্যাব কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল ৭টার দিকে উত্তরার জসিম উদ্দিন রোডে একটি দ্রুতগামী বাসের নিচে চাপা পড়ে মারা যান তিনি। নিহত হাবিবুর রহমান র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার ওয়ারেন্ট অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তাঁর গ্রামের বাড়ি টাঙ্গাইলের কালিহাতী।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মোহাম্মদ মুফতি মাহমুদ খান বলেন, গতকাল ছুটিতে গ্রামের বাড়ি যাচ্ছিলেন হাবিবুর রহমান। ভোর সাড়ে ৬টার দিকে জসিম উদ্দিন রোডের জিং পয়েন্টে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী বাস তাঁকে চাপা দিয়ে চলে যায়। পরে তাঁকে উদ্ধার করে উত্তরা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। র‌্যাব সদর দপ্তরে জানাজা শেষে তাঁকে গ্রামের বাড়ি কালিহাতী উপজেলার কস্তুরিপাড়ার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। নিহত হাবিবুর ১৯৯২ সালের ৮ অক্টোবর বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করেন। গত বছরের (২০১৫) ১১ আগস্ট তিনি র‌্যাবে যোগদান করেন। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন।

উত্তরা পূর্ব থানার ওসি আবু বকর মিয়া বলেন, ঘাতক বাসটি আটক করা সম্ভব হয়নি। এই ঘটনায় একটি মামলা হয়েছে। গাড়ি ও চালককে ধরতে অভিযান চলছে। এদিকে গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে উত্তর বাড্ডায় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে লিটন ব্যাপারী নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহতের বাবা জয়নাল আবেদিন জানান, বাসায় কারেন্টের তারে কাপড় শুকাতে গেলে বিদ্যুত্স্পৃষ্ট হয় লিটন। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাদের গ্রামের বাড়ি শরীয়তপুরে। লিটন উত্তর বাড্ডার একটি মার্কেটে দোকানের কর্মচারী ছিল।


মন্তব্য