kalerkantho

বুধবার । ১৮ জানুয়ারি ২০১৭ । ৫ মাঘ ১৪২৩। ১৯ রবিউস সানি ১৪৩৮।


রামেক হোস্টেল থেকে ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

৩ এপ্রিল, ২০১৬ ০০:০০



রাজশাহী মেডিক্যাল কলেজের পিংকু হোস্টেল থেকে গতকাল শনিবার দুপুরে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর নাম আহসান হাবিব মিল্টন। তিনি রামেকের ২৭তম বিডিএস ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মিল্টন কুড়িগ্রামের চিলমারী উপজেলার সবুজ নাওয়াপাড়া গ্রামের হুমায়ুন কবিরের ছেলে।

মিল্টনের সহপাঠীরা জানান, রাজশাহী মেডিক্যাল কলেজের পিংকু হোস্টেলের ১২২ নম্বর কক্ষে থাকতেন আহসান হাবিব মিল্টন। গতকাল সকালে তাঁর সহপাঠীরা ক্লাসে গেলেও তিনি তাঁর কক্ষেই ছিলেন। এরপর দুপুর ১২টার দিকে তাঁর এক রুমমেট কক্ষের দরজা বন্ধ দেখে ধাক্কা দেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে কক্ষের আশপাশের ছাত্ররা দরজা ভেঙে মিল্টনকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থা দেখতে পান। এরপর উদ্ধার করে দ্রুত রামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

নগরীর রাজপাড়া থানার ওসি মাহমুদুর রহমান বলেন, মেডিক্যাল কলেজ ছাত্র মিল্টন আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


মন্তব্য