kalerkantho

শোক

১ এপ্রিল, ২০১৬ ০০:০০



শোক

রোকেয়া কাদের

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. মুজিবুল হক চুন্নুর শাশুড়ি এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রোকসানা কাদেরের মা রোকেয়া কাদের গতকাল বৃহস্পতিবার ভোরে নেত্রকোনার মদনপুরে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।

তিনি দুই ছেলে, ছয় মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বিকেলে জানাজা শেষে তাঁর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মরহুমার মৃত্যুতে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সব কর্মকর্তা-কর্মচারী গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় মন্ত্রণালয়ের সচিব মিকাইল শিপার বলেন, মরহুমার মৃত্যুতে দেশ একজন রত্নগর্ভা হারাল। তিনি তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

ফেরদাউস খান

শিক্ষা মন্ত্রণালয়ের সাবেক জনশিক্ষা পরিচালক ও অতিরিক্ত সচিব এবং একুশে পদকপ্রাপ্ত এম ফেরদাউস খান (৯৭) গত বুধবার সন্ধ্যায় ঢাকায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল চট্টগ্রামে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। ফেরদাউস খান ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য ড. এম রিজওয়ান খানের বাবা।

সংবাদ বিজ্ঞপ্তি।


মন্তব্য